মধুখালীতে ডাকাতি করে পালানোর সময় আটক ১

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৭, ১৮:৪৬

ফরিদপুরের মধুখালীতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার জাহাপুর ইউনিয়নের আড়য়াকান্দি গ্রামের বাসিন্দা কোরিয়া প্রবাসী অলোক মজুমদারের বাড়িতে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, রাতে অলোক মজুমদারের বাড়িতে কালীপূজার আয়োজন করা হয়। একটার দিকে পূজা শেষ হলে সবাই চলে যায়। পরে পূজার প্রসাদ ঘরে নেওয়ার সময় আট/নয়জন ডাকাত মুখোশ পড়ে রামদা ও ছোরা নিয়ে বাড়িতে ঢোকে। পরে অস্ত্রের মুখে বাড়ির সবার হাত, পা ও মুখ বেঁধে ফেলে নগদ এক লাখ ৪৫ হাজার ১৪শ টাকা ও সাড়ে চার ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল নিয়ে যায়।

অলোক মজুমদার জানান, ডাকাতি করে যাওয়ার সময় তিনি কৌশলে তার বাধন খুলে মো. কামাল নামে এক ডাকাতকে আঘাত করেন। ওই সময় ডাকাত কামাল রামদা দিয়ে কোপ দিলে অলোকের স্ত্রী শিল্পী দাস মাথায় আঘাত পান। পরে এলাকাবাসীর সহায়তায় কামালকে ধরে ফেলেন তারা। আহত শিল্পী দাসকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন বলেন, এলাকাবাসী কামালকে পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। কামালের বাড়ি ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর মহল্লায়।

তিনি বলেন, কামালের কাছ থেকে একটি রামদা ও ডাকাতি করা আট হাজার তিনশ টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় ডাকাতির অভিযোগে একটি মামলা হয়েছে।

ঢাকাটাইমস/১৪জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত