দাম্মামে বিএনপির ইফতার মাহফিল

রিয়াদ (সৌদি আরব), ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৭, ২০:৩৩

সৌদি আরবের পূর্ব অঞ্চলীয় প্রদেশ দাম্মামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দাম্মাম শাখার উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভা হয়েছে।

দাম্মাম বিএনপির সভাপতি আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে রোজার প্রতিপাদ্য ও ইসলামের নানা বিষয়ে আলোকপাত করেন ইসলামী দাওয়া সেন্টারের বিশিষ্ট আলেম শায়খ আহাম্মদ উল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব বিএনপির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা শহিদুল ইসলাম পাটোয়ারী, দাম্মাম বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি শওকত কামাল, উপদেষ্টা আহসান উল্লাহ হাসান, আবদুল হাই, সাংগঠনিক সম্পাদক নেয়ামত উল্লাহ, মহানগর বিএনপির সভাপতি ইউছুফ আলী, সাধারণ সম্পাদক বকতিয়ার উদ্দিন, আল খোবার জেলা কমিটির সভাপতি কাসেম মাহমুদ, পারভেজ মোস্তাফা, মোজাম্মেল হোসেন সাগর প্রমুখ।

এছাড়াও বিএনপির অঙ্গ সংগঠনের নানা স্তরের নেতাকর্মী, বাংলাদেশ কমিউনিটির সদস্য, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালনা পর্ষদের সদস্যসহ সব স্তরের প্রবাসী বাংলাদেশি ছিলেন।

ইফতার পার্টি ও আলোচনা সভার মাঝেই ইমরান খন্দকারকে সভাপতি ও এস কে রনিকে সাধারণ সম্পাদক করে প্রবাসী মুন্সীগঞ্জ জেলা বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়।

আলোচনা সভা শেষে মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সঞ্চালনায় ছিলেন বিএনপি দাম্মাম শাখার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপন।

(ঢাকাটাইমস/১৪জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত