নারায়ণগঞ্জে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ০৮:৩৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জাহানারা বেগম (৭০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা বৃদ্ধাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ১২টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  

সিদ্ধিরগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, বুধবার রাতে খবর পেয়ে পুলিশ সিদ্ধিরগঞ্জের পশ্চিম জালকুড়ি এলাকার মৃত ফরহাদ আলীরে স্ত্রী জাহানারা বেগমের লাশ উদ্ধার করে।

নিহতের ছেলে সুমন প্রধান পুলিশকে জানান, গত রবিবার চট্টগ্রাম থেকে এক দম্পতি এসে জানায় তারা নতুন বিয়ে করেছে। এ কথা বলে তাদের বাসা ভাড়া নেয়।  তার দাবি, ওই দম্পতি তার মাকে হত্যা করে ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছে। তবে ছেলে ভাড়াটিয়াদের নাম পরিচয় জানাতে পারেননি।

তবে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন জানান, ছেলের ভাষ্যমতে ভাড়াটিয়ার রুম থেকেই জাহানারা বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে বাসায় ভাড়াটিয়া ছিল এমন কোনো আলামত পাওয়া যায়নি। আশেপাশের লোকজনও বাসায় ভাড়াটিয়া ছিল বলে দেখতে পায়নি। যে কারণে হত্যার বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। পুলিশ তদন্ত করে দেখছে।

নিহত জাহানারা বেগমের স্বামীর নাম মৃত ফরহাদ আলী। সুমন প্রধান নিহতের একমাত্র ছেলে। পুলিশ ছেলে ও আশেপাশের ভাড়াটিয়াদের জিজ্ঞাসাবাদ করছে।

(ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত