সালমানকে হাত পা বেঁধে বিয়ে দেবেন আমির

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ১৪:৩৪

বলিউডে তিন খানের দাপট বহুদিন ধরেই চলছে। তবে মাঝে হঠাৎই ঢুকে গেছে অন্য এক হাওয়া। তার নাম ‘বাহুবলী’। চারিদিকে শুধু একটাই কথা ‘কাটাপ্পা নে বাহুবলীকো কিঁউ মারা?’ তবে এই প্রশ্নের ভিড়ে আরেকটি কথা কিন্তু দর্শক মনে এখনও মাঝেমধ্যে উঁকি দেয়। সেটা হল কবে বিয়ে করছেন সালমান খান?

৫১ বছর বয়সেও সালমান কবে বিয়ে করবেন? সেটা জানতে ভক্তদের মধ্যে আগ্রহ এতটুকুও কমেনি। তবে এখন সালমান বলেন, তিনি বিয়ের চেয়ে বেশি সন্তান পালনে আগ্রহী। এদিকে সালমান বিয়ে নিয়ে গড়িমসি করলেও, তাঁর সহঅভিনেতা আমির খান সালমানের বিয়ে দিতে কার্যত উঠে পড়ে লেগেছেন। সম্প্রতি কোনও এক সাক্ষাত্কারে আমির বলেন, তিনি অভিনেতা বন্ধুকে বিয়ে করানোর ব্যাপারে যেভাবেই হোক রাজি করাবেন। তবে সালমান যদি একান্তই বিয়ে না করেন, তাহলে তিনি তাঁর হাত-পা বেঁধে রেখে বিয়ে দেবেন।

এর জবাবে পাল্টা সালমান কী বলেছেন জানেন?  সালমান বলেছেন, তিনি যদি দেখেন আমির তৃতীয়বার বিয়ে করছেন, তাহলে তিনি তাঁর হাত-পা বেঁধে রেখে দেবেন।

প্রসঙ্গত, আমির প্রথমে বিয়ে করেছিলেন রীনা দত্ত নামের একজনকে। তারপর ২০০৫ সালে বিয়ে করেন কিরন রাওকে। এখন দেখার অপেক্ষা এর জবাবে আমির কী বলেন?

ঢাকাটাইমস/১৫জুন/এমইউ

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত