‘ড্যাডি’ অর্জুন রামপালের ট্রেলার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০১৭, ১৫:২৩ | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ১৫:১৩

এক শ্রমিক পরিবারের ছেলে পা রেখেছিল মুম্বাইয়ের অপরাধ জগতে। একটা সময়ে সেই ছেলেই হয়ে ওঠে বাণিজ্যনগরীর ত্রাস। নাম অরুণ গুলাব গাওলি। তাঁর জীবন নিয়ে ছবি ‘ড্যাডি’। মুখ্য চরিত্রে রয়েছেন অর্জুন রামপাল। অনেক দিন আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজার। অর্জুনকে গাওলি’র লুকে দেখে চমকে গিয়েছিলেন সবাই। সম্প্রতি মুক্তি পেল ‘ড্যাডি’র ট্রেলার।

নিজের ফেসবুক পেজে ছবির ট্রেলার ভিডিওটি পোস্ট করেন নায়ক নিজেই। ‘ড্যাডি’র পরিচালক অসীম অহলুওয়ালিয়া জানিয়েছেন, এই ছবিতে অরুণ গাওলি থেকে ‘ড্যাডি’ হয়ে ওঠার গল্প তুলে ধরা হয়েছে। রমা নায়েক ও বাবু রশিমের হাত ধরে অপরাধ জগতে পা বাড়িয়েছিলেন গাওলি। রমা নায়েক ও বাবু রশিমের মৃত্যুর পর অরুণই হয়ে ওঠেন বম্বের সেই সময়ের ত্রাস ‘বাইকুল্লা কোম্পানি’র মাথা। আটের দশকের বম্বেতে তখন দাউদের আধিপত্য। কিন্তু মাথা নোয়াননি গাওলি। মুম্বইয়ের ডোগরিকে নিজের পুরোটা দিয়ে আগলে রেখেছিলেন। আর তাই তাঁকে স্থানীয়রা ‘ড্যাডি’ বলেই ডাকতে শুরু করেন। এর পর অপরাধ জগত থেকে সরে এসে রাজনীতির আঙিনায় পা রাখা। ভোটে দাঁড়িয়ে বিধায়ক হওয়া।

ছবির পরতে পরতে রয়েছে চমক। বাস্তব কাহিনি নিয়ে টান টান ছবি ‘ড্যাডি’ দর্শকদের বেশ পছন্দ হবে বলে আশাবাদী অর্জুন। ছবির প্রযোজক নায়ক স্বয়ং, তাই চিন্তা খানিকটা বেশি। ছবি তৈরি করতে গিয়ে কম ঝক্কি পোহাতে হয়নি অর্জুনকে। প্রথমে এই ছবি নিয়ে আপত্তি দেখান রিয়েল লাইফের ড্যাডি। কিন্তু শেষে রাজি হয়ে যান তিনি। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২১ জুলাই।

ঢাকাটাইমস/১৫জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত