রমজানে ক্যান্টিন খোলা রাখায় হামলা,আহত ৫

ব্যুরো প্রধান, সিলেট
| আপডেট : ১৫ জুন ২০১৭, ১৫:২৯ | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ১৫:২০

সিলেটে রমজানে ক্যান্টিন খোলা রাখায় কালেক্টরেট ক্যান্টিন ও জেলা আইনজীবী সমিতির ক্যান্টিনে দুর্বৃত্তদের হামলায় পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে বলে জানান কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌসুল হোসেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সকাল পৌনে ৯টার দিকে কয়েকজন দুর্বৃত্ত আইনজীবী সমিতির ক্যান্টিনে ঢুকে রমজান মাসে ক্যান্টিন খোলা রাখার অনুমতি কে দিয়েছে তা জানতে চায়। এ নিয়ে কিছুক্ষণ ক্যান্টিন কর্মচারীদের সাথে তাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ক্যান্টিনে ভাঙচুর চালায় তারা। এসময় দুইজন আহত হন।

খবর পেয়ে সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদসহ অন্যান্য আইনজীবীরা ঘটনাস্থলে পৌঁছালে তাদের উদ্দেশে দুর্বৃত্তরা রোজার দিনে ক্যন্টিন খোলা রাখায় ক্ষোভ প্রকাশ করে।

পরে কালেক্টরেটের অস্থায়ী ক্যান্টিনেও হামলা চালায় দুর্বৃত্তরা। এতে ওই ক্যন্টিনের বাবুর্চিসহ তিনজন আহত হন।

হামলায় আহতদের মধ্যে আছেন- পাভেল, আব্দুল হালিম, জামাল, আল আমিন ও জুনেদ। এর মধ্যে গুরুতর আহত জুনেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মো. আব্দুর রহিম ও দুলাল নামে দুই হামলাকারীকে আটক করেছে। অপর হামলাকারীরা পালিয়ে যায়।

হামলার খবর পেয়ে সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোসহ অন্যান্য বিচারিক হাকিম ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ বলেন, আদালতের নিরাপত্তা জোরদারে পদক্ষেপ গ্রহণ করা উচিৎ। এমন ঘটনা যেন আর না ঘটে, প্রশাসনকে সেটা নিশ্চিত করতে হবে।

(ঢাকাটাইমস/১৫জুন/এমআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত