গাড়ির ভেতর আটকা পড়ে যমজ বোনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০১৭, ১৭:৫৪ | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ১৭:৫০

গরম গাড়ির মধ্যে টানা দুই ঘন্টার বেশি আটকা থেকে ধমবদ্ধ হয়ে মারা গেছে পাঁচ বছরের দুই যমজ বোন। ভারতের রাজধানী দিল্লির কাছে গুরগাঁও এলাকায় গতকাল বুধবার এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, বাবা–মায়ের সঙ্গে ভারতের মিরাটে থাকত হার্সা ও হারিসিতা নামে যমজ দুই বোন। গ্রীষ্মের ছুটিতে জামালপুরের পাতৌদি এলাকায় দাদার বাড়িতে বেড়াতে যায় তারা। তাদের বাবা একজন সেনা কর্মকর্তা।

তাদের দাদার বাড়ির পেছনে একটি পুরাতন হুন্দাই গাড়ির মধ্যে আটকা পড়ে দুই বোন। সেখানে তারা প্রায় খেলাধুলা করত। পরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত ঘোষণা করা হয়।

ধারণা করা হচ্ছে, আটকে পড়ার দুই ঘণ্টা পর গরমে নিশ্বাস বন্ধ হয়ে মারা যায় তারা।

তারা গাড়ির দরজা খোলার আপ্রাণ চেষ্টা করেছিল- এমন চিহ্ন পাওয়া গেছে দরজার হাতলে।গাড়িটির দরজার লক নষ্ট ছিল, জানালাও আটকে যেত প্রায়।

গতকালই তাদের মা-বাবার কাছে মিরাটে ফিরে যাওয়ার কথা ছিল। কয়েক দিনের মধ্যেই তাদের স্কুল খুলবে।

গতকাল বুধবার বিকাল চারটার দিকে বাড়ির লোকেরা যখন শিশু দুটি আশপাশে কোথাও নেই টের পেলেন, তখন প্রথমেই তারা ছুটে যান গাড়ির কাছে। গাড়িটি বাড়ির সামনে পার্ক করে রাখা ছিল। ভেতরে তারা অচেতন অবস্থায় দুই বোনকে পড়ে থাকতে দেখেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেয়ে দুটির বাবা গোবিন্দ সিং বলেন, ‘আমার মেয়ে দুটি জন্মের পর থেকে পরিবারে অনেক আনন্দ নেমে এসেছিল। তাদের মিরাটের সেন্ট্রাল স্কুলে ভর্তি করানো হয়েছিল। মেধাবি এবং দুষ্ট হিসেবে স্কুলে তাদের সুনাম ছিল।’

(ঢাকাটাইমস/১৫জুন/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত