ফুডিজের সেহরি নাইটে বাংলালিংক গ্রাহকদের ছাড়

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ১৮:২০

দেশের টেলিকম অপারেটর বাংলালিংক ঢাকা ফুডিজের আয়োজিত সেহরি নাইটসের টেলিকম পার্টনার হিসেবে অংশ নিয়েছে। সেহরি নাইট ১৫ ও ১৬ জুন রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আয়োজন করা হয়েছে। এই আয়োজনে বাংলালিংক গ্রাহকরা বিনামূল্যে প্রবেশের সুযোগসহ খাবারের ওপর পাবেন ১০% মূল্যছাড় । বিনামূল্যে প্রবেশ এবং মূল্যছাড়ের সুযোগ পেতে গ্রাহকদের < foodiez> লিখে ২০১২ তে এস এমএস পাঠাতে হবে।

এছাড়াও, বাংলালিংকের ফেসবুক এবং ইনস্টাগ্রামের ফ্যানদের অন্তর্ভুক্ত করতে একটি ডিজিটাল ক্যাম্পেইনের আয়োজন করেছে। যেখানে অংশগ্রহণকারীদের জন্য বিনামূল্যে ফুড কুপন থাকছে। বাংলালিংক মেলা তার ফেসবুক পেজ থেকে একটি লাইভ ইন্টারঅ্যাকটিভ ভিডিওয়ের মাধ্যমে তার সকল ফ্যানদের উদ্দেশ্যে আয়োজনটি তুলে ধরবে।

বাংলালিংকের হেড অব মার্কেটিং কমিউনিকেশনস এ কে রাহাত আহমেদ বলেন, ‘বিগত বছরের মত এবারের দুই দিন ব্যাপী চমৎকার সেহরি নাইটসে অংশ নিতে পেরে বাংলালিংক গর্বিত। বাংলালিংক তার গ্রাহকদের জন্য অদ্বিতীয় অফার নিয়ে আসার পাশাপাশি বিভিন্ন দেশীয় এবং ধর্মীয় উৎসবের সাথে নিজেকে সম্পৃক্ত করে আসছে।

সেহরি নাইটসে থাকছে সেরা দেশীয় ও আন্তর্জাতিক খাবারের সমাহার। আরও থাকছে বিভিন্ন ধরনের জনপ্রিয় রেস্টুরেন্টের লোভনীয় খাবার যেমন আজুরি-কুসিনা ইতালিয়ানা, রান্নাঘর, নানদ’স রাইস অ্যান্ড নুডুল, হাক্কা ঢাকা সহ অন্যান্য স্বনামধন্য ব্র্যান্ড। রমজান মাসের পবিত্রতা এবং এর মাহাত্ম্য বজায় রাখতে এই আয়োজনটি করা হয়েছে, যেখানে ভোজনবিলাসীদের বিভিন্ন ধরনের সুস্বাদু খাবারের অভিজ্ঞতা দেয়া হবে।

দুই রাত ব্যাপী সেহরি নাইটস ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া এবং তরুণদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

(ঢাকটাইমস/১৫জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :