কোহলির বাহারি উদযাপন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০১৭, ১৮:৪০ | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ১৮:৩৮

‘এত খুশি কেরে’। বিরাট কোহলির উদযাপন দেখে ময়মনসিংহ অঞ্চলের দর্শকরা এমন বচন বলতেই পারেন। ক্যাডবেরির শহরে আজ বাংলাদেশ-ভারতের সেমির দ্বৈরথটা যে উত্তেজনা ছড়াচ্ছে সেটা আরও একবার প্রমাণ করলেন ভারতীয় দলনেতা।

বিশেষ করে তামিম ইকবালকে আউট করার পর বিরাট পুরো মাঠের সিংহভাগ নেচে বেড়িয়েছেন। এরপর মুশফিককে প্যাভিলিয়নে ফিরিয়ে জিহ্বা বের করে বিরাট নিলেন উদযাপনের মিষ্টি স্বাদ।

সেমির লড়াইটা ভালোই জমে উঠেছে। খালি হাতে সৌম্যর ফেরা। তামিম-মুশফিকের জুটিতে তৃপ্তির ঢেকুর গেলা। আবার ৭০ করে তামিম সাজঘরে ফেরায় আফসোসের দীর্ঘশ্বাস ফেলা। সব রোমাঞ্চের দেখা মিলছে বার্মিংহামের এজবাস্টন স্টেডিয়ামে।

দিনের প্রথম মুদ্রা লড়াইয়ে হেরেই কি মনোবল হারালেন বাংলাদেশ? উঠেছে এমন প্রশ্ন। মাশরাফিও চেয়েছিলেন টস জিতলে আগে বোলিং করতে। কিন্তু সেটা আর হলো কোথায়। ভাগ্যের লিখন কোহলির জন্যই সুখের বার্তা দিল। টস জিতে বাংলাদেশকে পাঠাল ব্যাটিংয়ে।

চিরচেনা রূপেই নিজেকে সাজালেন সৌম্য। ছন্দে ফেরার ছিটেফোঁটাও মিলল না সৌম্যর ব্যাটে। তামিমের হাতে হাত রেখে বাংলাদেশ দলকে লড়াইয়ে ফেরান মুশফিক। কিন্তু এক এক করে তামিম, মুশফিক, সাকিব, মোসাদ্দেক আউট হওয়ায় রানের চাকায় পড়ল জং।

বাংলাদেশের আশা-ভরসার প্রতীক হয়ে একপাশে ধীরে ধীরে এগোতে থাকা মাহমুদউল্লাহ রিয়াদও আজ পারলেন না। কিউইদের বিপক্ষে লাল-সবুজের দেশকে জিতিয়ে মাঠ ছাড়া রিয়াদ আজ ফিরলেন ২১ রান করে।

উল্লেখ্য, চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে উঠার দৌড়ে ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। দুই দলই আজ অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে। বিকাল ৩.৩০টায় শুরু হয় ম্যাচটি। সরাসরি দেখাচ্ছে গাজী টিভি, বিটিভি, মাছরাঙা টিভি ও স্টার স্পোর্টস ১।

(ঢাকাটাইমস/১৫ জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

চিরপ্রতিদ্বন্দ্বী মিলানকে হারিয়ে পাঁচ ম্যাচ হাতে রেখে ইন্টারের শিরোপা উৎসব

পাকিস্তানি ব্যাটারদের স্ট্রাইকরেটে গুরুত্ব দিতে বললেন শহিদ আফ্রিদি

আজ রাতে হাইভোল্টেজ মিলান ডার্বি, জিতলেই শিরোপা নিশ্চিত ইন্টারের

সবাইকে ছাড়িয়ে ইতিহাস গড়লেন অধিনায়ক বাবর আজম

আগামী ২ বছরের জন্য বাংলাদেশের পারফরম্যান্স অ্যানালিস্ট মহসিন শেখ

মিরপুর স্টেডিয়াম ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধিদল

হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক আজ, আলোচনা হবে যে ইস্যুতে

কবে ঘোষণা করা হবে আসন্ন জিম্বাবুয়ে সিরিজের দল, জানালো বিসিবি

লিওঁকে বড় ব্যবধানে হারিয়ে শিরোপার আরও কাছে পিএসজি

এই বিভাগের সব খবর

শিরোনাম :