জমি নিয়ে বিরোধের জেরে দুই কলেজছাত্রীর ওপর হামলা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ২২:৪০

মাগুরা সদর উপজেলার বরুনাতৈল গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই কলেজছাত্রীর ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাদের মাগুরা ২৫০ শষ্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ অভিযুক্ত চার যুবককে আটক করেছে। কিন্তু সমঝোতার নামে স্থানীয় প্রভাবশালীরা তাদের ছাড়িয়ে এনেছে বলে ভুক্তভোগীদের অভিযোগ।

দুই কলেজছাত্রীর মা হাফেজা বেগম জানান, প্রতিবেশী ইমরান হোসেনের সাথে তাদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিবোধের জের ধরে ইমরান তাদের নানাভাবে হয়রানি করে আসছে। এরই ধারাবাহিকাতায় বুধবার রাতে ইমরান ৫-৭ অস্ত্রধারী সন্ত্রাসী নিয়ে বাড়ির গেট ভেঙে তাদের ওপর চড়াও হয়। সন্ত্রাসীরা বাড়িতে থাকা কলেজ পড়ুয়া দুই মেয়েকে মারপিট করে ও টেনে হিঁচড়ে তাদের শরীরের কাপড় ছিঁড়ে ফেলে। এ এসময় তারা দুই মেয়ের শরীরের বিভিন্ন স্থানে কামড়ে জখম করে। পরে এলাকাবাসী ও পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, তারা অভিযুক্ত চার যুবককে আটক করেছেন। তবে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও প্রভাবশালীরা মীমাংসার চেষ্টা করছেন।

এদিকে হাসপাতলে ভর্তি আহত নূর জাহান জানান, তার বড় বোন নাসরিন থানায় মামলা করেছিলেন। ক্ষতিপূরণ ও উপযুক্ত বিচারের প্রতিশ্রুতি দিয়ে তারা জোর করে তাকে থানায় নিয়ে স্বাক্ষর করিয়ে মামলা তুলে নিয়েছে। মামলা তোলার পর কোন প্রতিশ্রুতি বাস্তবায়ন না করে উল্টো হুমকি দেয়া হচ্ছে। তিনি এ ঘটনার সঠিক বিচার দাবি করেন।

(ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত