বৈরী আবহাওয়ায় শিমুলিয়ায় ছয় শতাধিক গাড়ি আটকা

প্রকাশ | ১৬ জুন ২০১৭, ১৪:৫১ | আপডেট: ১৬ জুন ২০১৭, ১৯:১২

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মুন্সীগঞ্জের শিমুলিয়া নৌরুটে ছয় শতাধিক গাড়ি আটকা পড়েছে। বৈরী আবহাওয়ার কারণে শুক্রবার ভোর ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। তবে বর্তমানে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

বিআইডব্লিউটিসির ব্যবস্থাপক গিয়াসউদ্দিন পাটোয়ারী জানান, বৈরি আবহাওয়ার কারণে শুক্রবার ভোর ছয়টা থেকে ফেরি চলাচল বন্ধ থাকলেও সকাল ৯ টা থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়। তবে পারাপারের অপেক্ষায় রয়েছে ছোট বড় ছয় শতাধিক গাড়ি। এছাড়াও ৩ নং রো-রো ফেরি ঘাট এলাকায় পেঁয়াজ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেরি থেকে নদীতে পরে গেলে যানবাহন পারাপারে বিঘ্নতা সৃষ্টি হয়। এই কারণেও যানবাহনের চাপ কিছুটা বৃদ্ধি পেয়েছে।

মাওয়া নৌফাঁড়ির উপ-পরিদর্শক সুরজিত ঘোষ জানান, ফেরি চলাচল বন্ধ থাকায় শিমুলিয়া ঘাট একালায় যানজটের সৃষ্টি হয়েছে। শিমুলিয়া ঘাট এলাকায় ছোট বড় প্রায় ছয় শতাধিক যানবাহন রয়েছে পারাপারের অপেক্ষায়।

তিনি আরোও জানান, কাঁঠাল বাড়ি থেকে আসা ট্রাকটি শিমুলিয়া ৩ নং রো-রো ফেরি ঘাটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পরে গেলে এই ঘাট দিয়ে ফেরি চলাচল বন্ধ থাকে। ১২ টার দিকে রেকার দিয়ে পেঁয়াজভর্তি ট্রাকটি অপসারণ করা হলে ফেরি চলাচল স্বাভাবিক হয়। দ্রুতই ঘাট এলাকার যানজট নিরসন করা সম্ভব হবে।

(ঢাকাটাইমস/১৬জুন/প্রতিনিধি/জেডএ)