মা’কে অপহরণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৭, ২৩:৪৭

শরীয়তপুরে মাকে অপহরণের অভিযোগ এনে বাবার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তার সন্তানরা। এ ঘটনায় বাবার বিরুদ্ধে থানায় মামলা করেছেন ছেলে মোহাম্মদ আলী (২৫)।

শুক্রবার বেলা ১টার দিকে নড়িয়ার ফতেহজঙ্গপুর ইউনিয়নের আকসা গ্রামে নানা বাড়িতে এক সংবাদ সম্মেলনে মাকে উদ্ধার ও বাবার শাস্তির দাবি করেন সন্তানেরা।

সন্তানরা জানান, নড়িয়া পৌরসভার কলুকাঠি গ্রামের মৃত নুর মোহাম্মদ বেপারীর ছেলে হাবিবুর রহমান বেপারীর (৪৭) সঙ্গে একই উপজেলার ফতেহজঙ্গপুর ইউনিয়নের আকসা গ্রামের সোহরাব মীরের মেয়ে বকুল সুলতানার (৪০) ১৯৯৭ সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার সুখেই কাটছিলো। কিন্তু ২০১২ সালে (স্ত্রী) বকুলকে না জানিয়ে (স্বামী) হাবিবুর রহমান দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের বিষয়টি ২০১৪ সালে জানাজানি হয়। এর পর থেকেই বকুল ও হাবিবুর রহমানের ভিতর মনমালিন্য শুরু হয়। চলিত বছরের ফেব্রুয়ারি মাস থেকে বকুলের সংসারের খরচ বন্ধ করে দেন তার স্বামী হাবিবুর। পরে বকুল স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করবে বলে হাবিবুরকে ভয় দেখায়। আর, সেজন্যই হাবিবুর রহমান বেপারী গত ৭ জুন কলুকাঠি গ্রাম থেকে স্ত্রী বকুলকে অপহরণ করেছে। এমনি অভিযোগ তাদের বড় ছেলে মোহাম্মদ আলীর(২৫)।

মা-বাবার বিষয়টি নিয়ে ছেলে মোহাম্মদ আলী বলেন, আমার মাকে বাবাই অপহরণ করেছে। তাই আমি বাদী হয়ে গত ১৩ জুন নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছি। আমি চাই বাবা আমার মাকে ফিরিয়ে দেওয়া হক।

তিনি আরো অভিযোগ করেন, মা অপহরণের পর থেকে বাবা (হাবিবুর) ছোট ভাই আব্দুর রহমানকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে যে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে তোদেরও অবস্থা এমন হবে।

এ বিষয় নিয়ে কথা হয় নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া সঙ্গে।

তিনি জানান, তাদের ছেলে মোহাম্মদ আলী বাদী হয়ে থানায় একটি মামলা করেছে। আমরা তার মা বকুলকে উদ্ধারের চেষ্টা করছি। কিন্তু তাদের বাবা হাবিবুর রহমান বেপারী পালিয়ে বেড়াচ্ছে। তাকে গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৬জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত