পাবনায় মাদক বিক্রেতাদের সঙ্গে পুলিশের গোলাগুলি, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৭, ১১:৪৩

পাবনার ঈশ্বরদীতে মাদক বিক্রেতাদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে চিহ্নিত এক মাদক বিক্রেতা মারা গেছেন। তার নাম আলিয়া ভুলু (৪০)। এ সময় ককটেল হামলায় আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য।

নিহত আলিয়া ভুলুর বাড়ি ঈশ্বরদীর ফতেমোহাম্মদপুর বিহারী বাজার এলাকায়। তিনি ঈশ্বরদীর শীর্ষ মাদক বিক্রেতা ছিলেন বলে দাবি পুলিশের।

সহকারী পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তিনটি মোটরসাইকেলযোগে আলিয়া ভুলুসহ কয়েকজন মাদক বিক্রেতা পাকশী ইপিজেড সড়ক দিয়ে যাচ্ছিলেন। রাস্তায় পাকশী পুলিশ চেকপোস্টে তাদের থামানোর জন্য সিগন্যাল দেন পুলিশ সদস্যরা। এসময় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ও গুলি ছোঁড়ে মাদক বিক্রেতারা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে পাঁচ পুলিশ সদস্য আহত হন।

অন্য মাদক বিক্রেতারা পালিয়ে গেলেও ঘটনাস্থলে আলিয়া ভুলুকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। পরে অবস্থার অবনতি হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৪টার দিকে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সহকারী পুলিশ সুপার আরও জানান, ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে আহত পাঁচ পুলিশের নাম জানতে চাইলে তিনি বলেন, পরে জানাতে পারবো।

প্রসঙ্গত, আলিয়া ভুলু ঈশ্বরদীতে ১০-১৫ জন মাদক বিক্রেতাকে সঙ্গে নিয়ে একটি সিন্ডিকেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। এর আগে একাধিকবার তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। সর্বশেষ চলতি বছরের ৭ মে আলিয়া ভুলুর স্ত্রী ফিরোজা বেগমকে প্রায় সাত হাজারটি ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/১৭জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :