বিএনপির বোধোদয় হয়েছে: হানিফ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০১৭, ১৯:১৭ | প্রকাশিত : ১৭ জুন ২০১৭, ১৭:৫২
ফাইল ছবি

আগামী নির্বাচনে বিএনপি অংশ না নেয়ার ভুল করবে না মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ২০১৪ সালের ১০ম জাতীয় সংসদ নির্বাচনে না যাওয়া যে তাদের ভুল ছিল সেই বোধোদয় বিএনপির হয়েছে।

শনিবার কুষ্টিয়ার কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক সমাবেশে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, ‘সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সময়ে সরকার প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে এবার নির্বাচনে না আসার মতো ভুল বিএনপি করবে না।’

দশম জাতীয় সংসদ নির্বাচনের আগেও সকল রাজনৈতিক দলকে অংশ নেয়ার আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচনে অংশ নিতে প্রধানমন্ত্রী নিজে বেগম খালেদা জিয়াকে ফোন করেছিলেন। কিন্তু রাজনৈতিক ভুল সিদ্ধান্তের কারণে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করেনি।

সংবিধান মেনেই বিএনপিকে আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে হবে জানিয়ে হানিফ বলেন, বিএনপি দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে যে ভুল করেছিলেন আগামীতে সে ভুল করবে না। সে বোধোদয় এখন তাদের হয়েছে।

এ সময় সদর জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৭জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত