ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৭, ২০:১৬

গ্রুপ পর্বের ম্যাচে ভারতের কাছে হারলেও পরের দুই ম্যাচে যথাক্রমে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ জয় পেয়ে সেমিফাইনাল নিশ্চিত করে পাকিস্তান। এরপর সেমিতে স্বাগতিক ইংল্যান্ডকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে সরফরাজ আহমেদরা।

পাকিস্তানের এই সাফল্যের পেছনে মূলত বোলারদের ভূমিকাই বেশি। মোহাম্মদ আমির, হাসান আলী, জুনায়েদ খানদের গতি, সুইং, বাউন্স আর ইয়র্কারে নাকানি চুবানি খাচ্ছেন প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানরা। তাছাড়া এই টুর্নামেন্টের মাধ্যমেই আন্তর্জাতিক ক্রিকেটে প্রবেশ করা পাকিস্তানি ওপেনার ফখর জামানও দারুণ ফর্মে রয়েছেন।

অন্যদিকে, বরাবরের মতো ভারতের অপ্রতিরোধ্য ব্যাটিং লাইন আপ। বোলাররাও মোটামুটি ভালো করছেন। ফাইনাল ম্যাচে পাকিস্তানের জন্য মূল চ্যালেঞ্জিং হবে ভারতের এই শক্ত ব্যাটিং লাইন আপে ভাঙন ধরানো। গ্রুপ পর্বে ভারতের কাছে পাকিস্তান বাজেভাবে হেরে গেলেও আশা করা হচ্ছে ফাইনাল ম্যাচটি জমজমাট হবে। তাহলে সংক্ষেপে দেখে নেয়া যাক ফাইনাল ম্যাচে দুই দলের একাদশের সম্ভাব্য খেলোয়াড় কারা।

ভারত একাদশ (সম্ভাব্য): রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন/উমেশ যাদব, ভুবনেশ্বর কুমার, জ্যাসপ্রীত বুমরাহ।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য): আজহার আলী, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, শাদব খান, হাসান আলী, জুনায়েদ খান।

(ঢাকাটাইমস/১৭ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :