ছাগল নিয়ে পলায়নরত সিএনজির ধাক্কায় শিশু নিহত

প্রকাশ | ১৭ জুন ২০১৭, ২০:৪০ | আপডেট: ১৭ জুন ২০১৭, ২২:৪৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর খিলগাঁও থানার নন্দীপাড়া এলাকায় ছাগল চুরি করে পালানোর সময় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মো. আরমান হোসেন (১০) নামের এক শিশু নিহত হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের চাচা দেলোয়ার হোসেন বলেন, আরমান স্থানীয় একটি মাদ্রাসায় তৃতীয় শ্রেণিতে পড়ত। আজ শনিবার বিকালে সে মাদ্রাসা থেকে বাসায় এসে পোশাক পাল্টে বাইরে গিয়েছিল।  ওই সময় একজন সিএনজিচালক একটি ছাগল চুরি করে দ্রুতবেগে পালানোর সময় আরমানকে ধাক্কা দেয়। এতে আরমান গুরুতর আহত হলে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে সন্ধ্যা ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আরমান তার পরিবারের সঙ্গে রাজধানীর খিলগাঁও থানার নন্দীপাড়া পাঁচ নম্বর সড়কের একটি বাড়িতে বসবাস করত। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট। আরমান কুমিল্লা জেলার হোমনা থানার আনোয়ার হোসেনের ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি  বলেন, নিহত আরমানের লাশ ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

(ঢাকাটাইমস/১৭জুন/এএ/মোআ)