শিবগঞ্জে বোমা বিস্ফোরণে দেয়ালধস, নারীসহ আটক ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৭, ২০:৪৬

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের এক বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ঘরের দেয়াল ধসে পড়েছে এবং চালের টিন উড়ে গেছে। বিস্ফোরণের ঘটনায় পুলিশ এক নারীসহ তিনজনকে আটক করেছে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মরদনা গ্রামের বাবুনপাড়ায় ওই বিস্ফোরণ হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,  মরদনা গ্রামের বাহার আলীর ছেলে আলী সাহেবের বাড়ির একটি ঘরে কাঠের বাক্সে রাখা ককটেলের বিস্ফোরণ ঘটে। এতে ঘরের দুটি কক্ষের ইটের দেয়াল ভেঙে পড়ে। টিনের চাল পুড়ে যায়।

খবর পেয়ে সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ওয়ারেস আলী মিয়া, শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম হাবিব ও ওসি (তদন্ত) মুন্সি আবু কুদ্দুস ঘটনাস্থলে যান। পরে সেখান থেকে আব্দুল কাদিরের ছেলে জেনারুল (৩৫), আমজাদের ছেলে সাউদুর (৪৩) ও নেস মোহাম্মদের স্ত্রী এমেলিকে (৬০) আটক করা হয়।
ওসি (তদন্ত) মুন্সি আবু কুদ্দুস ঘটনার সত্যতাপ নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানান,  শনিবার দুপুুর সাড়ে ১২টার দিকে সন্ত্রাসের জনপদ মরদনা গ্রামের বাবুনপাড়ায় আলী সাহেবের বাড়ি ভেতরে ঘরের মধ্যে কাঠের বাক্সে রাখা ককটেল বিস্ফোরণ ঘটে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো, জানান, বাগির মালিক আলী সাহেব মাত্র ১০ দিন আগে একই এলাকার জান্নাতি হত্যা মামলায় জামিন পেয়ে বাড়ি ফেরেন।
বর্তমানে ওই গ্রামে এসআই সহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনাস্থলের আশপাশের বাড়ির পুরুষ মানুষ গ্রাম ছেড়ে পালিয়েছেন।


(ঢাকাটাইমস/১৭জুন/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত