নারায়ণগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৭, ২৩:১৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।  তার নাম সায়লা আক্তার সুমি। পরে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জুয়েল মিয়াকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত আটটার দিকে এই ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নেরে ইছাখালি এলাকায় মারফত আলীর ছেলে জুয়েল মিয়া প্রেম করে বিয়ে করেন নগরপাড়া গ্রামের সিরাজ মিয়া মেয়ে সায়লা আক্তার সুমিকে। কিন্তু বিয়ের কিছু দিন পরই তার স্ত্রী জানতে পারেন জুয়েল মাদকাসক্ত। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো।

নিহত সুমি আক্তারের বাবা সিরাজ মিয়া জানান, বিয়ের পর থেকেই জুয়েল মিয়া তার মেয়েকে নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। আজ সন্ধ্যায় শ্বশুরবাড়ি থেকে খবর আসে সুমি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়েছে। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। একথা শোনার পর সিরাজ মিয়াসহ বাড়ির লোকজন সুমির শ্বশুরবাড়িতে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায়।

ওসি ইসমাইল হোসেন জানান, নিহতের গলায় ওড়না জাতীয় কিছু দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে নিহতের বাবা সিরাজ মিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জুয়েল মিয়াকে আটক করা হয়েছে। মরদেহ রূপগঞ্জ থানায় আনা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি নারায়ণগঞ্জ জেনারেল হসাপাতালের মর্গে পাঠানো হবে।

ঢাকাটাইমস/১৭জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত