বঙ্গবন্ধু সেতুতে তিন ট্রাকের সংঘর্ষে নিহত দুই

প্রকাশ | ১৮ জুন ২০১৭, ১০:২৭ | আপডেট: ১৮ জুন ২০১৭, ১১:৫৩

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর উপর তিনটি ট্রাকের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুই জন। শনিবার রাত সাড়ে নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়া জেলার সদর উপজেলার চিঙ্গাসপুর গ্রামের রাজুর ছেলে মীরু ও বগুড়া পৌর এলাকার চারমাথার হাফিজার রহমানের ছেলে শুক্কুর আলী।

আহতেরা হলেন, একই জেলার শিবগঞ্জ থানার মহাস্থানগড়ের আকতার হোসেনের ছেলে আশিক ও বগুড়া সদর উপজেলার চকসূত্রাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আলমগীর হোসেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, বগুড়া থেকে মুরগি বোঝাই একটি পিকআপ ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। ভ্যানটি বঙ্গবন্ধু সেতুর উপর ওঠার সময় সামনে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এ সময় পিছন থেকে আরও একটি ট্রাক ধাক্কা দিলে মুরগি বোঝাই পিকআপের কেবিনে থাকা চালক হেলপার ও দুই ব্যবসায়ী আহত হন। গুরুতর আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক আকরামুজ্জামান জানান, হাসপাতালে আনার পর মারা যান মীরু। রাত সাড়ে ১২টার দিকে মারা যান শুক্কুর আলী। আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছে।

ঢাকাটাইমস/১৮জুন/প্রতিনিধি/ডব্লিউবি