গজারিয়ায় চেয়ারম্যান-মেম্বারের অনুসারী সংঘর্ষ, আহত ১৫

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৭, ২২:০১
ফাইল ছবি

শিল্পপ্রতিষ্ঠানের কাজের হিস্যা নিয়ে  স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের ও আ‘লীগ নেতার অনুসারীদের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনায় মেম্বারসহ পনের জন আহত হওয়ার খবর জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গজারিয়া উপজেলার আনারপুরা এলাকায় অবস্থিত শিল্পপ্রতিষ্ঠান সুপার স্টারের মাটি ভরাট ও আংশিক অবকাঠামো নির্মাণ কাজের হিস্যা নিয়ে রবিবার সকালে স্থানীয় ভবেরচর ইউপি চেয়ারম্যান  এবং ১ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ওয়ার্ড আ‘লীগের সভাপতি সিরাজুল ইসলামের অনুসারীদের মধ্যে সংঘর্ষে ওয়ার্ড আ‘লীগের সভাপতি সিরাজুর ইসলামসহ উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছেন।

সকাল সাড়ে দশটার দিকে স্থানীয় আ‘লীগ নেতা সিরাজুল ইসলাম সিএনজি অটোযোগে সুপারস্টারে যাওয়ার পথে ভিটিকান্দি এলাকায় মাহবুব হোসেন শিকদারের নেতৃত্বে সাত আটজন সিরাজুলের পথরোধ করে মারধর করে। এ সময় সাথে থাকা প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নেয় বলে দাবি করেন সিরাজুল ইসলাম।

এ সংবাদ শুনে সিরাজুল ইসলামের অনুসারীরা মাহবুব হোসেন শিকদারকে পিটিয়ে জখম করে এ সময় আরো তিনজন সামান্য আহত হন।

এতে উভয় পক্ষ পরস্পরকে অভিযুক্ত করে গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেছে।

সকালের ঘটনার জের ধরে বিকাল সাড়ে চারটায় আনারপুরা গ্রামে আবার সংঘর্ষ হয় ওয়ার্ড আ‘লীগের সভাপতি সিরাজ ও ভবেরচর ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক শাহ আলমের অনুসারীদের  মধ্যে ওই সময় উভয় পক্ষের দশজন আহত হন। এদের মধ্যে মামুন, আবুল, ওবায়দুল সরকার, মহিন, শাকিল, মামুন নামে ছয়জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভবেরচর ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক মোবাইল ফোনে জরুরি কাজে ঢাকায় আছেন বলে জানিয়ে তিনি বলেন, আমার নামে সুপার স্টারে বরাদ্দ পাওয়া কাজে আমার সহযোগী স্থানীয় মেম্বার  ও আ‘লীগ সিরাজুল ইসলাম। কি নিয়ে তার ও আমার অনুসারীদের মধ্যে সংঘর্ষ বিস্তারিত জানার পর বলতে পারব।

গজারিয়া থানার ডিউটি অফিসার এএসআই মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংঘর্ষের ঘটনায় আহত পাঁচজনের মধ্যে ওয়ার্ড আ‘লীগের সভাপতি ও ইউপি সদস্য সিরাজুল ইসলাম ও মাহবুব হোসেন শিকদার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/১৮জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত