মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের অভিষেক

আধুনিক বিক্রমপুর গড়ার অঙ্গীকার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১০:৫৯

দেশের প্রাচীন এক জনপদ বিক্রমপুর। এখন এর বেশিরভাগ জুড়ে রয়েছে মুন্সীগঞ্জ জেলা। এই জেলাবাসীর যারা যেখানে সাংবাদিকতা পেশায় আছেন, তারা বিক্রমপুরের উন্নয়ন, অগ্রগতি ও আধুনিকায়নে অবদান রাখবেন।

এই অঙ্গীকার সামনে রেখে ১৮ জুন রোববার সন্ধ্যায় অভিষেক হলো মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরাম, ঢাকার। রাজধানী ঢাকার জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে একই সঙ্গে হয়েছে সংগঠনের ইফতার মাহফিল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব ওমর ফারুক। তিনি বলেন, ‘সাংবাদিক কল্যান ট্রাস্টের মাধ্যমে জেলা ও উপজেলার সাংবাদিকরাও সরকারি আর্থিক সহায়তা পেয়ে আসছে। তবে গণমাধ্যম কর্মীদের রুটি-রুজির নিরাপত্তা নিশ্চিত করতে নবম ওয়েজবোর্ড পূর্ণাঙ্গভাবে গঠন করতে হবে।’ ঈদুল ফিতরের আগেই গণমাধ্যমকর্মীদের বেতন ও বোনাস পরিশোধের জন্য মালিকপক্ষের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের শুরুতেই মুন্সীগঞ্জ বিক্রমপুর সাংবাদিক ফোরাম, ঢাকার অভিষেক ও ইফতার মাহফিলে নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বিএফইউজের সাবেক অর্থ সম্পাদক আতাউর রহমান, ডিআরইউর সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জামাল, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদ এবং বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির কোষাধক্ষ্য সুদীপ্ত আহমেদ প্রমূখ।

এই আয়োজনকে কেন্দ্র করে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তন মুন্সীগঞ্জ জেলার সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়। রাজধানী ঢাকার বিক্রমপুরের সাংবাদিক ছাড়াও মুন্সীগঞ্জ জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকরাও এতে যোগ দেন।

অনুষ্ঠানে সভাপতি ছিলেন মুন্সীগঞ্জ বিক্রমপুর সাংবাদিক ফোরাম, ঢাকার সভাপতি রাজু আহমেদ। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু। বক্তারা হচ্ছেন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা গোলাম সারোয়ার কবীর; মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরাম, ঢাকার সিনিয়র সহ-সভাপতি আরিফ সোহেল, সহ-সভাপতি নূরে জান্নাত আক্তার সীমা, সাংগঠনিক সম্পাদক আরাফাত মুন্না, অর্থ সম্পাদক হাসান আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পঙ্কজ কর্মকার, কার্যনির্বাহী সদস্য মিল্টন আনোয়ার, শাহাদাৎ রানা, মহিউদ্দিন ফারুক এবং শাহ আলম খান।

আরও বক্তব্য দেন- বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মাসুদ খান, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ  উদ্দিন বাবুল, টংগিবাড়ী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম ও শ্রীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ হোসেন।

ঢাকাটাইমস/১৯জুন/টিএমএইচ

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :