জিপি মিউজিকে জনপ্রিয় তারকাদের গান

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১৪:১১

জাস্টিন বিবার, ব্রায়ান অ্যাডামস এবং এ আর রহমানের মতো বিশ্বনন্দিত সব শিল্পীদের গান যুক্ত করেছে দেশের অন্যতম বৃহৎ মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক। স্থানীয় ও অন্যান্য আন্তর্জাতিক শিল্পীদের গানের মতোই, জিপি মিউজিক ব্যবহারকারীরা এখন থেকে এ তিন শিল্পীর জনপ্রিয় সব গান শুনতে পাবেন এই মিউজিক প্ল্যাটফর্মে।

বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে সফল শিল্পীদের একজন জাস্টিন বিবার। গত কয়েক দশকের অত্যন্ত জনপ্রিয় ও বহুমুখী প্রতিভাসম্পন্ন শিল্পীদের একজন ব্রায়ান অ্যাডামস আর গানের মাধ্যমে ধারাবাহিকভাবে অনন্য সব শিল্প সৃষ্টিকারী সঙ্গীত মায়েস্ত্রো এ আর রহমান। সঙ্গীতে সুদূরপ্রসারী অবদানের জন্য এ তিনজন শিল্পীই সম্মানজনক সব পুরস্কার পেয়েছেন। বিশ্বজুড়ে এদের প্রত্যেকেরই রয়েছে আলাদা ভক্ত ও অনুসারী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েবসাইট ফেসবুক এবং ভিডিও স্ট্রিমিং ওয়েসাইট ইউটিউব ব্যবহারকারী সংখ্যা ক্রমাগতভাবে বেড়ে যাওয়ার কারণে সারাদেশে, বিশেষ করে শহরাঞ্চলে এসব শিল্পীদের অনেক গানই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল বলেন, ‘বাংলাদেশে গানের ডিজিটাল সংগ্রহের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম জিপি মিউজিক। আমাদের তরুণ মেধাবী শিল্পীদের প্ল্যাটফর্ম দিয়ে সহায়তার পাশাপাশি, আমাদের দেশের ও দেশের বাইরের জনপ্রিয় সব শিল্পীদের গান এ প্ল্যাটফর্মে যুক্ত করার মাধ্যমে জিপি মিউজিককে সমৃদ্ধ করে তুলতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

গ্রামীণফোন ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে অ্যপটি আউনলোড করে অথবা *৭৭২৮*২*২# এই নম্বরে ডায়াল করে গানগুলো শুনতে এবং সাবস্ক্রাইব করতে পারবেন।

(ঢাকাটাইমস/১৯জুন/ এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা