ঈদে এলজি পণ্যে শতভাগ পর্যন্ত ছাড়

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১৪:২৫

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিশ্বখ্যাত ব্রান্ড এলজি ইলেক্ট্রনিক্স নিয়ে এসেছে ঈদ উইনিং অফার। এই অফারের আওতায় ক্রেতারা পণ্যমূল্যের শতভাগ পর্যন্ত ছাড় পাবেন।

ঈদ উপলক্ষে এলজি অনুমোদিত শোরুম থেকে সর্বনিম্ন আট হাজার টাকার পণ্য কিনলে একটি স্ক্র্যাচ কার্ড পাবেন ক্রেতারা। ওই কার্ড ঘষে সর্বনি¤œ ৫০০ টাকা থেকে সর্বোচ্চ শতভাগ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। পাশাপাশি ফ্রি এলইডি টিভি ও রেফ্রিজারেটর পুরস্কারও রয়েছে।

ক্রেতাদের জন্য সহজ কিস্তিতে এলজি পণ্য কেনার সুযোগও থাকছে। আট হাজার টাকার বেশি দামের পণ্য কিনলে শুরুতে ওই পণ্যের মাত্র ১৫ শতাংশ দাম পরিশোধ করে তা পাওয়া যাবে। সর্বোচ্চ ১৮টি কিস্তিতে পণ্যের বাকি অর্থ পরিশোধ করতে পারবেন ক্রেতারা।

এছাড়া চারটি ভিন্ন মডেলের এলজি টিভি কিনলে সাথে ফ্রি হোম সাউন্ড সিস্টেম পাওয়া যাবে। মডেলগুলো হলো ৩২ ইঞ্চির এলএইচ ৫১০ ও এলএইচ ৫২০ মসক্যুইটো অ্যাওয়ে টিভি এবং ৪৩ ইঞ্চির এলএইচ ৫১১ ও এলএইচ ৫২০ মসক্যুইটো অ্যাওয়ে টিভি।

এলজি ইলেক্ট্রনিকস বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিকস মাহমুদুল হাসান বলেন, ‘ঈদের খুশিকে আরো রঙিন করে তুলতে এলজির ফ্রিজ, রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, মোবাইলসহ সবধরণের পণ্যেই এই ছাড় ও কিস্তি সুবিধা পাওয়া যাচ্ছে।’

(ঢাকাটাইমস/১৯জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা