রূপগঞ্জে আরও তিনশ গুলি উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০১৭, ১৮:৩৩ | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১৬:৪৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যে এলাকা থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়েছে, তার পাশের একটি এলাকা থেকে আরো তিনশ গুলি উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয়েছে সাব্বির আহাম্মেদ নামে এক জনকে। সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের গুতিয়াবো আগারপাড়া এলাকা থেকে এসব গুলি উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, গুতিয়াবো আগারপাড়া এলাকার সোলায়মান মিয়ার বাড়ির পার্শের বাঁশ ঝাড়ে বিপুল পরিমাণ গুলি আছে বলে পুলিশ সংবাদ পায়। পরে সেখানে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করেন। এসময় প্লাস্টিকের একটি বক্সে থাকা পিস্তলের গুলিগুলো পাওয়া যায়।

গত ১ জুন পূর্বাচল উপশহরের ৫নং সেক্টরের খাল থেকে ৬২টি সাব মেশিন গান (এসএমজি), দূরবীণ যুক্ত দুটি রকেট লাঞ্চার, ৪৪টি ম্যাগজিন, পাঁচটি পিস্তল, দুটি ওয়াকিটকি, ৪২ হ্যান্ড গ্রেনেড ও পাঁচ বস্তা গুলি, ডেটোনেটর, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

৩ জুন উপজেলার ভোলাব ইউনিয়নের বাসন্দা (পাইশকা) এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আরো পাঁচটি এসএমজি অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল ইসলাম বাদী হয়ে ছয় জনকে আসামি করে মামলা করেন। এই ছয় জনের মধ্যে পাঁচ জনকেই গ্রেপ্তার করা হয়েছে। বাকি এক জন পলাতক রয়েছে।

উদ্ধার অভিযানের শেষ দিনে দুটি মর্টারসেল উদ্ধার করা হয় এবং উদ্ধার হওয়া মর্টারসেল দুটি ধ্বংস করে দিয়েছে বোমা নিষ্ক্রীয়করণ দল।

ঢাকাটাইমস/১৯জুন/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :