সিরাজগঞ্জে প্রাইভেটকারসহ তিন ইয়াবা বিক্রেতা আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১৭:৩৭

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গায় প্রাইভেট কারসহ তিন ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ৫৪০টি ইয়াবা ট্যাবলেট ও এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সোমবার ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গার হরিণচড়া এলাকায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। প্রাইভেট কার নম্বর (ঢাকা মেট্রো-ঘ-১১২৩৪৬)।

আটককৃতরা হলেন ওয়াহেদুজ্জামান (২৮) পাবনা সদরের রামচন্দ্রপুর মন্ডলপাড়া এলাকার হামিমুজ্জামানের ছেলে, ঝুমন সেখ (৩০) রাধানগর গ্রামের মৃত দুলাল সেখের ছেলে ও চালক শামীম হোসেন (৩৮) শালগাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, প্রাইভেট কারযোগে ঢাকা থেকে ইয়াবা নিয়ে পাবনা যাচ্ছিল তিন মাদক বিক্রেতা। এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে সলঙ্গা থানার হরিণচড়া এলাকায় প্রাইভেট কারটি গতিরোধ করা হয়। এ সময় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে টিস্যু বক্সের ভেতর থেকে দুই হাজার ৫৪০ পিস ইয়াবা ও এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তল্লাশি শেষ না হতেই চালক শামীম কৌশলে প্রাইভেট কার নিয়ে পালিয়ে যান। পুলিশও তার পিছু নিয়ে সকাল ১০টায় উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ধামাইকান্দি বাজার এলাকা থেকে প্রাইভেট কারসহ চালককে আটক করে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৯জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :