ভৈরবে ছয় ‘অপহরণকারী’ অস্ত্রসহ আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০১৭, ১৮:২২ | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১৮:০১

খুলনা থেকে অপহৃত ভিকটিমসহ ছয় অপহরণকারীকে অস্ত্রসহ আটক করেছেন ভৈরবের র‌্যাব-১৪ এর সদস্যরা। এসময় অপহরণকারীদের কাছ থেকে মুক্তিপণের এক লাখ পাঁচ হাজার ৫০০ টাকাসহ একটি বিদেশি পিস্তল, ১১ রাউন্ড গুলি, দুটি খালি ম্যাগজিন ও সাতটি মোবাইল সিম উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, অপহৃত ব্যক্তির নাম মোনায়েম খান মিথুন ( ২৬)। তার বাবার নাম মৃত হাফিজুর রহমান এবং বাড়ি খুলনার ভাটিয়াঘাটা থানার ভাটিয়াঘাটা গ্রামে।

অপহরণকারী সন্দেহে আটককৃতরা হলেন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মতিউর রহমানের ছেলে ওমর ফারুক রাসেল ( ৩৫), তাড়াইল উপজেলার মো. সাঈদ ইবনে নূর ( শিহাব), বাজিতপুর থানার হাজি সাঈদুর রহমানের ছেলে মো. গোলাম কাউছার মন্টু ( ৩৮), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. রাকিবুল হাসান রাকিব ( ২০), বাজিতপুর থানার মুছা মিয়ার ছেলে মো. মান্নান মিয়া (৩০) ও ভৈরব উপজেলার সাদেকপুর গ্রামের ইমাম উদ্দিনের ছেলে সোহানুর রহমান (১৯)। এ ব্যাপারে সোমবার বাজিতপুর থানায় একটি মামলা করা হয়।

ঘটনার বিবরণে জানা গেছে, ভিকটিম মোনায়েম খান মিথুন গত ৭ জুন একটি গাড়িসহ নিখোঁজ হন। এরপর তার বড় বোন ইয়াসমিন আক্তার জুলিয়েট এর কাছে অপহরণকারীরা মোবাইলে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং মুক্তিপণের টাকা কিশোরগঞ্জ একটি ব্যাংক হিসেবে বা এসএ পরিবহনের মাধ্যমে দিতে বলা হয়। টাকা না দিলে তার ভাইকে হত্যা করা হবে বলে অপহরণকারীরা হুমকি দেয়। পরে তার বোন ভৈরব র‌্যাব সদস্যদের গত ১৬ জুন ঘটনাটি জানায়।

পরিকল্পনা অনুযায়ী র‌্যাব সদস্যদের জানিয়ে অপহরণকারী দলকে এসএ পরিবহনের মাধ্যমে সোত লাখ টাকা পরিশোধ করতে যান তার বোন। টাকা গ্রহণের সময় ওমর ফারুক রাসেল ও সাঈদ ইবনে নূরকে আটক করে র‌্যাব। তাদের দেয়া তথ্য অনুযায়ী ঘটনার সাথে জড়িত অপর চারজনকে রবিবার গভীর রাতে আটক করা হয়।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, অপহরণকারীরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় চাদাঁবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপরাধ করে আসছে।

(ঢাকাটাইমস/১৯জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

ডিজিটাল হুন্ডিতে ৪০০ কোটি টাকা পাচার, চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

ইউটিউবে জাল টাকা তৈরি শেখা, রাজমিস্ত্রি-জেলেকে নিয়ে গড়ে তোলা হয় চক্র

দুর্নীতি মামলায় মেজর মান্নান কারাগারে

ভুয়া নিয়োগপত্রে কোটি কোটি টাকা আত্মসাৎ

শিশু বিক্রির অর্ডার নিয়ে অপহরণ করতেন তারা

দুর্নীতির অভিযোগে রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা ​​​​

যাবজ্জীবন সাজা থেকে বাঁচতে ২২ বছর ধরে তরমুজ ও ওষুধ বিক্রেতা, অতঃপর...

বিমানবন্দরে ডলার কারসাজি, ১৯ ব্যাংকারসহ ২১ জনের বিরুদ্ধে দুদকের মামলা

ঢাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধর করে ছিনতাইয়ের অভিযোগ

ধানক্ষেতে বিদ্যুতের ফাঁদ পেতে ‘হত্যা’: তিন আসামি গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :