প্রধানমন্ত্রীর ইফতারে রাজনীতিকদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০১৭, ২২:৪৯ | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ২১:১৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে সোমবার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেন। প্রধানমন্ত্রীর এই ইফতার আয়োজন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের মিলনমেলায় পরিণত হয়। ইফতারে শাসক জোটের বাইরে থাকা বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি ডা. বদরুদ্দোজা চৌধুরী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির উপদেষ্টা মঞ্জুরুল আহসান খানসহ বিরোধী দল জাতীয় পার্টির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বিকাল থেকে বিভিন্ন রাজনৈতিক দল, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা গণভবনে স্থাপিত বিশাল প্যান্ডেলে আসন গ্রহণ করতে থাকেন। এসময় তারা পরস্পরের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া রাজনৈতিক নানা বিষয়েও আলোচনা করেন।

আসরের নামাজের পর প্রধানমন্ত্রী তার বাসভবন থেকে বের হয়ে মূল প্যান্ডেলে আসেন। তিনি প্রতি টেবিলে ঘুরে ঘুরে অতিথিদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে মূল মঞ্চে ইফতার গ্রহণ করেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বিকল্পধারার চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরী, সিপিবি’র উপদেষ্টা মঞ্জুরুল আহসান খান, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-একাংশ) সভাপতি হাসানুল হক ইনু, জাসদ (একাংশ) কার্যকরী সভাপতি মাঈন উদ্দিন খান বাদল, ইসলামী ঐক্যজাটর মিসবাহুর রহমান চৌধুরী।

আওয়ামী লীগ নেতাদের মধ্যে মঞ্চে ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক।

এছাড়াও ইফতারে অংশ নেন বিএনএ জোটের চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা, জাসদ একাংশর নাজমুল হক প্রধান, সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের নজিবুল বশর মাইজভাণ্ডারি, গণতান্ত্রিক পার্টির শাহাদাত হোসেন, কমিউনিস্ট পার্টির ডা. ওয়াজেদুল হক খান, ন্যাপের ইসমাইল হাসান।

ইফতারের আগে দোয়া ও মোনাজাত পরিচালনা করন বায়তুল মোকাররম মসজিদের পেশ ইমাম মাওলানা মহিউদ্দীন কাসেমী। মোনাজাতে দেশ ও জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি এবং সমৃদ্ধি কামনা করা হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের অন্যান্য এবং মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রীর দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করা হয়।

(ঢাকাটাইমস/১৯জুন/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ‘ভাঁওতাবাজি': আমীর খসরু

বিচার না হওয়ায় চিকিৎসকদের ওপর হামলা বেড়েই চলছে: ড্যাব 

দেশের প্রতিটি গুমের পেছনে আওয়ামী লীগ সরকার দায়ী: রিজভী

বিএনপিকে প্রতিহত করে বিজয় সুসংহত করতে হবে: ওবায়দুল কাদের 

উপজেলায়ও সমঝোতা চায় ১৪ দল, জয় নিশ্চিত করতে চাচ্ছেন শেখ হাসিনার সাক্ষাৎ 

বর্তমান ইসির অধীনে উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা ১২ দলীয় জোটের

বিরোধী দলের নেতাকর্মীদের ওপর সরকার জুলুম-অত্যাচার অব্যাহত রেখেছে: মির্জা ফখরুল

সাম্প্রদায়িকতার মাধ্যমে আমাদের ঐতিহ্য নষ্ট করতে দেব না: নাছিম

ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

উপজেলা নির্বাচনে যাচ্ছে না বিএনপি

এই বিভাগের সব খবর

শিরোনাম :