ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহৃত শিশু ঝালকাঠিতে উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ২১:৪১

ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহৃত এক শিশুকে পাচারকালে ঝালকাঠি থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে জেলার নলছিটি উপজেলার রায়াপুর বটতলা এলাকার ঝালকাঠি-বরিশাল মহাসড়ক থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

অপহরণের সাথে জড়িত সন্দেহে হাসান ওরফে হোসেন নামে এক যুবককেও আটক করেছে পুলিশ। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কচুয়া গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে।

উদ্ধার হওয়া শিশু শাকিব (সাড়ে ৫ বছর) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের কলাপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

ঝালকাঠি পুলিশ সুপার জোবায়েদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার আ. রাকিব জানান, সাড়ে পাঁচ বছরের শিশু শাকিব আশুগঞ্জের স্থানীয় একটি বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র। দুপুরে মেটিরসাইকেল যোগে শিশুটিকে নিয়ে বরিশাল থেকে ঝালকাঠির ওপর দিয়ে নিয়ে যাওয়ায় সময় শিশুটি চিৎকার দেয়। এসময় স্থানীয়রা হাসানসহ শিশুটিকে আটক করে।

ঘটনাস্থল থেকে ঝালকাঠি অতিরিক্তি পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান শিশুটিকে উদ্ধার করেন এবং অপহরণকারী সন্দেহে হাসান ওরফে হোসেনকে আটক করে পুলিশ সুপারে কার্যালয়ে নিয়ে আসা হয়।

রবিবার দুপুরে শিশুটি আশুগঞ্জ থেকে শিশুটি নিখোঁজ হয় বলে তার পরিবার ব্রাহ্মণবাড়িয়া থানায় শিশুটির পরিবার একটি সাধারণ ডায়েরি করে।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া থানায় খবর দেয়া হয়েছে। শিশুটির অভিভাবক এবং ব্রাহ্মণবাড়িয়া থানা পুলিশ ঝালকাঠির উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। তারা পৌঁছালে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে। শিশুটি বর্তমানে ঝালকাঠি জেলার পুলিশের হেফাজতে রয়েছে।

(ঢাকাটাইমস/১৯জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :