মেয়েকে গ্ল্যামার দুনিয়ায় না আসার কথা বলেননি সাইফ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০১৭, ১৩:৫২

সাইফ আলি খান এবং তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের কন্যা সারার বলিউডে যোগ দেওয়া নিয়ে ইদানিংকালে উত্তাল মিডিয়া। না না সময় সারার বিকিনি পরা ছবি, কোথাও আবার পার্টির আকর্ষণের কেন্দ্রে তিনি, আবার কখনও নিজের ছবির নায়ক এবং পরিচালকের সঙ্গে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে সেফ-কন্যাকে। বলিউডে পা রাখার জন্যে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন অভিনেত্রী। এরমধ্যেই সেফ জানান তাঁর মেয়ের গ্ল্যামার দুনিয়ায় পা রাখা সম্পর্কে তার মতামত।

সেফ নিজে একজন অভিনেতা। তাঁর মা শর্মিলা ঠাকুর, বোন সোহা আলি খান, প্রাক্তন এবং বর্তমান স্ত্রী, অমৃতা এবং কারিনা দুজনেই রুপোলি দুনিয়ার হলেও বাবা হিসেবে সেফ হয়তো চাননি তাঁর মেয়ে এই জগতে পা রাখুক।

সেফ এক সাক্ষাত্কারে বলেন, কোনও বাবা-মা চাইবেন না তাঁদের সন্তান এতটা অনিশ্চয়তার মধ্যে পা বাড়াক। এখানে একের পর সফল ছবি বক্স অফিসকে উপহার দিয়েও, কাজ থাকে না বহু সময়। তারপর তিনি বলেন, সারা পড়াশোনা করেছে নিউইয়র্কে, সেখানে কোনও কাজ করতে পারত। এই মন্তব্যের ৪৮ ঘণ্টার মধ্যেই ভোল পাল্টে ফেলেন তিনি।

সেফের দাবি, তিনি একটা সাধারণ সাক্ষাত্কার দিয়েছিলেন। সেখানে তাঁর আসল বক্তব্যকে কার্যত বিকৃত করে, একটা লাইনকে উদ্ধৃত করে সেই কথাটা প্রচার করা হচ্ছে। তারপরই তিনি বলেন, তিনি তাঁর মেয়েকে ভালবাসেন এবং তাঁর কেরিয়ার চয়েসকে তিনি সমর্থন করছেন। তবে বাবা হিসেবে তিনি একটু হলেও চিন্তিত। সারাকে খুব শীঘ্রই অভিষেক কাপূরের ছবি ‘কেদারনাথ’-এ সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে দেখা যাবে।

তবে সারার বলিউডে পা রাখা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় না না ধরনের খবর ঘোরাফেরা করেছে। কখনও শোনা গেছে তিনি হৃত্বিক রোশনের বিপরীতে বলিউডে পা রাখছেন। তারপর শোনা যায় টাইগার শ্রফের বিপরীতে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-র হাত ধরে সারা বলিউডে পা রাখতে চলেছেন। মাঝে সালমান খানের নামও শোনা যায়। তিনি নাকি সারাকে নিয়ে তাঁর শ্যালক আয়ুশ শর্মাকে সঙ্গে নিয়ে কাজ করবেন। অবশেষে অভিষেক কাপূরের ‘কেদারনাথ’-ই চূড়ান্ত হয়েছে।

ঢাকাটাইমস/২০জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :