বেলজিয়ামে আ.লীগের ইফতার মাহফিল

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০১৭, ১৭:৩৮

ইউরোপের রাজধানী খ্যাত বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে বেলজিয়াম আওয়ামী লীগের উদ্যোগে সোমবার স্থানীয় একটি রেস্টুরেন্টে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সভাপতি সহিদুল হকের অনুপস্থিতিতে

সংগঠনের সহ-সভাপতি তালুকদার ফয়সাল আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বেলজিয়াম বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি ড. ফারুক মির্জা, বেলজিয়াম আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু বিধান দেব, ফয়সাল আজাদ তালুকদার, বাবু নিরঞ্জন রায়, জামাল হোসেন (মনির), যুগ্ম সম্পাদক এম এম মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম (বাদশা), জাহির খান, প্রচার সম্পাদক আখতারুজ্জামান, বাণিজ্যবিষয়ক সম্পাদক জইন উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইমরান মিয়া, দপ্তর সম্পাদক নূরে আলম সিদ্দিকী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইস্রাফিল হক।

বেলজিয়াম যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ চৌধুরী, সাধারণ সম্পাদক খালেদ মিনহাজ, যুগ্ম সম্পাদক এ বি এম মোস্তাফিজ, প্রচার সম্পাদক আরিফ উদ্দিন, মিসেস ড. হাসান, ড. মির্জা, রাসেল, আমিরুল, হাবীবুল্লাহ ও বেলজিয়ামে বসবাসরত বিভিন্ন শ্রেণির প্রবাসী নারী, পুরুষসহ বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠানস্থল পরিপূর্ণ ছিল।

সংক্ষিপ্ত আলোচনার পর সংগঠনের যুগ্ম সম্পাদক এম এম মোর্শেদ ও সাংগঠনিক সম্পাদক জাহির খানের দোয়া ও মোনাজাতে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

(ঢাকাটাইমস/২০জুন/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :