আবার অভিনেত্রীর আত্মহত্যা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০১৭, ১৭:৫০ | প্রকাশিত : ২০ জুন ২০১৭, ১৭:৪২

আবারও আত্মহত্যার ঘটনা ঘটলো মুম্বাইয়ে। সোমবার মুম্বাইয়ের আন্ধেরির ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ভোজপুরী অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তবের দেহ। তবে ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিনেত্রীর মা দাবি করলেন, তাঁর মেয়ে আত্মহত্যা করতেই পারেন না। অবিলম্বে এই ঘটনার তদন্তের দাবি তুলে পুলিশি হস্তক্ষেপ দাবি করেছেন অঞ্জলির মা।

অঞ্জলির মা বলেছেন, এই ঘটনার নিরপেক্ষ তদন্ত করুক পুলিশ। অভিনেত্রীর মায়ের দাবি, যেহেতু তাঁর মেয়ের অ্যাপার্টমেন্টের দরজা ভেতর থেকে বন্ধ ছিল না এবং ঘরের মধ্যে থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি, তাই তাঁদের মনে হচ্ছে এরমধ্যে অন্য কোনও কারণ থাকতে পারে।

এমনকি মেয়ের সঙ্গে ঘটনার আগের দিন রাতে কথাও হয় অঞ্জলির মায়ের। সেদিন রাতে মেয়ের কথায় কোনও অসঙ্গতিও ধরা পড়েনি মায়ের। এমনকি গত ৫ জুন অবধি তাঁর মা মেয়ের কাছেই ছিলেন। তিনি ফিরে আসার পরই এই কাণ্ড ঘটিয়ে ফেলতে পারেন তাঁর মেয়ে, এটা বিশ্বাসই করেন না অঞ্জলির মা।

প্রসঙ্গত, গতকাল মেয়েকে একাধিকবার ফোন করে না পেয়ে, যেখানে তিনি থাকতেন সেই সোসাইটির অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন অঞ্জলির পরিবার। তারপর সোসাইটির লোকজন ডুপ্লিকেট চাবি দিয়ে ঘরের দরজা খুলে ভেতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় অঞ্জলিকে উদ্ধার করেন। এখনও পর্যন্ত খুনের কোনও প্রমাণ পায়নি পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

ঢাকাটাইমস/২০জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :