ইন্দিরা গান্ধীর সময়কাল নিয়ে নির্মিত ‘বাদশাহো’ (ভিডিও)

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২১ জুন ২০১৭, ১০:৫৫ | প্রকাশিত : ২১ জুন ২০১৭, ১০:২৭

১৯৭৫ সাল। সারা ভারতে জারি হয়েছে জরুরি অবস্থা। দেশের প্রধানমন্ত্রী তখন ইন্দিরা গান্ধী। এই দাঙ্গা-হাঙ্গামার মধ্যেও ছয়জন দেখতে পায় বড়লোক হওয়ার সম্ভাবনা এবং কাজ শেষে উধাও হয়ে যাওয়ার সুযোগ। এর জন্য স্বর্ণভর্তি একটি ট্রাক লুট করতে হবে তাদের। আর ট্রাকটি লুট করার জন্য তাদের মোকাবিলা করতে হবে সশস্ত্র বাহিনীর সঙ্গে। যাদের পাহারায় প্রায় ৬০০ কিলোমিটার রাস্তা ধরে এই স্বর্ণভর্তি ট্রাকটি নিয়ে যাওয়া হবে। এখানেই গল্প বা কাহিনির মূল আকর্ষণ। আর এমন গল্প নিয়েই তৈরি হয়েছে অ্যাকশনধর্মী ছবি ‘বাদশাহো’।

গত ১৯ জুন মুক্তি দেয়া হয়েছে ‘বাদশাহো’ এর ট্রেলার। মুক্তির পর ইউটিউবে বেশ সাড়াও ফেলেছে এটি। দুই দিনে প্রায় সাত হাজার বার দেখা হয়ে গেছে ছবির ১.৫৮ মিনিটের ট্রেলারটি। চলতি বছরের ১ সেপ্টেম্বর অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ছবিটির বেশিরভাগ শুটিং হয়েছে রাজস্থানে। রজত অরোরার গল্প এবং মিলন লুথারিয়ার পরিচালনায় নির্মিত হয়েছে অ্যাকশনধর্শী এ ছবিটি। গান সম্পাদনা করেছেন অঙ্কিত তিওয়ারি। ছবিটিতে একটি বিশেষ গানে তাল মেলাতে দেখা যাবে বেবিডল খ্যাত সানি লিওন।

‘বাদশাহো’ ছবির ছয়টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘সিংগাম’খ্যাত অজয় দেবগন, ‘সিরিয়াল কিসার’খ্যাত ইমরান হাসমি, ‘কমান্ডো’খ্যাত বিদ্যুৎ আগারওয়াল, ‘রুস্তম’খ্যাত ইলিয়ানা ডি ক্রুজ, এবং ‘জান্নাত টু’খ্যাত এশা গুপ্তা।

(ঢাকাটাইমস/২১জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :