বিএনপি ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না: শামা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০১৭, ২৩:৩৯

বিএনপিকে বাদ দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন করতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু।

বুধবার সন্ধ্যায় স্থানীয় অম্বিকা মেমোরিয়াল হলে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত ভিশন-২০৩০ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

শামা ওবায়েদ তার বক্তব্যে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত ভিশন-২০৩০ এর বিভিন্ন দিক তুলে ধরেন। এটি বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে করার আহ্বান জানান বিএনপির এই তরুণ নেত্রী।

সহায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়ে শামা ওবায়েদ বলেন, আগামীতে বিএনপিকে বাদ দিয়ে দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। আগামী নির্বাচনে বিএনপি অবশ্যই অংশ নেবে এবং তা হবে সহায়ক সরকারের অধীনে।

এর আগে তিনি অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে ভিশন ২০৩০ এর বই বিতরণ করেন।

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ফরিদপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক খোন্দকার মাশুকুর রহমান মাসুক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ প্রমুখ।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ছাড়াও স্বেচ্ছাসেবক দলের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২১জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :