এক জুটিতেই হেরে গেল প্রোটিয়ারা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০১৭, ০৯:৪১ | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ০৯:২২

চ্যাম্পিয়নস ট্রফির ক্ষতে প্রলেপ দিতে ইংল্যান্ড থেকেই গেল সাউথ আফ্রিকা। উদ্দেশ্যে ইংলিশদের সঙ্গে সিরিজ খেলে জয়ে ফেরা। কিন্তু শুরুতেই হারের গ্লানি। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের কাছে ৯ উইকেটে পরাজিত হল ভিলিয়ার্স-আমলারা।

আগে ব্যাটিং করে তিন উইকেট খুইয়ে ১৪২ রান সংগ্রহ করে সাউথ আফ্রিকা। জবাবে এক উইকেট হারিয়েই জয়ের বন্দরে নোঙর করে ইংল্যান্ড। মূলত জেসন রয় ১৪ বলে ২৮ করে ফিরলে জুটি গড়েন হেলস এবং জনি বেরিস্টো।

দ্বিতীয় উইকেট ৯৮ রানের অপরাজিত জুটি ইংল্যান্ডকে জয় এনে দেয়। সাউথ আফ্রিকার হয়ে একমাত্র উইকেটটি নিয়েছেন আন্দিলে ফিকোয়াও। আন্দিলে ছাড়াও আরও পাঁচ বোলার হাত ঘুরিয়েছেন কিন্তু পাননি কোনো সাফল্য।

এদিকে ইংলিশ বোলারদের মধ্যে এদিন সাফল্য পেয়েছেন ডেভিড উইলি, মার্ক উড। ২৩জুন সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে সাউথ আফ্রিকার মুখোমুখি হবে ইংল্যান্ড।

সংক্ষিপ্ত স্কোর

সাউথ আফ্রিকা: ২০ ওভারে ১৪২/৩ (স্মাটস ০, হেনড্রিকস ৩, ডি ভিলিয়ার্স ৬৫*, মিলার ৯, বেহারডিন ৬৪*; উইলি ১/৩৪, উড ২/৩৬, জর্ডান ০/৩১, ০/১৭, ক্র্যান ০/২৪)

ইংল্যান্ড: ১৪.৩ ওভারে ১৪৩/৩ (রয় ২৮, হেলস ৪৭*, বেরিস্টো ৬০*; স্মাটস ০/২০, পার্নেল ০/২৬, ফিকোয়াও ১/১১, তাহির ০/৩৭, শামসি ০/২৩, প্রিটোরিয়াস ০/২০)

ফল: ইংল্যান্ড ৯ উইকেটে জয়ী

ম্যাচ সেরা: জনি বেরিস্টো (ইংল্যান্ড)।

(ঢাকাটাইমস/২২জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :