টিউবলাইটের প্রচারণায় থাকছেন না ঝু ঝু

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২২ জুন ২০১৭, ১০:৫৯ | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ১০:৪৪

চিনা অভিনেত্রী ঝু ঝু। ‘দাবাং’ হিরো সালমান খানের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে এ বিদেশি অভিনেত্রীর। কবির খানের পরিচালনায় সল্লু মিয়ার নতুন ছবি ‘টিউবলাইটে’ ভাইজানের নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন ঝু ঝু। সুখবর হচ্ছে এই ঈদেই ২৩ জুন মুক্তি পাবে সালমানের ‘টিউবলাইট’।

কিন্তু ভালো খবরের মাঝে একটা খারাপ খবর হচ্ছে ছবির প্রচারণায় থাকতে পারছেন না নায়িকা ঝু ঝু। এই মুহূর্তে নিজ দেশে বেশ কিছু ছবি নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন নায়িকা। যার কারণে টিউবলাইটের প্রচারণায় ভারতে আসতে পারছেন না তিনি। এমন খবরই জানা গেছে ছবির পরিচালক কবির খান ও নায়ক সালমানের ভাষ্য থেকে।

এর আগে মাতিন রে তঙ্গু নামে টিউবলাইটের শিশু শিল্পীর সঙ্গে পরিচয় করিয়ে দেন সালমান এবং কবীর খান। সেখানে যেমন সংবাদমাধ্যমের সঙ্গে খুনসুটি শুরু করে মাতিন, তেমনি নাছোড় সাংবাদিকদের প্রশ্নেরও যোগ্য জবাব দেয় সে।

ঐতিহাসিক চীন-ভারত যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে সালমানের ‘টিউবলাইট’। ছবিটি প্রযোজনা করেছেন সালমান খান। আর পরিচালনা করেছেন কবির খান। যেখানে সালমান খান একজন ভারতীয় নাগরিকের চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটির জন্য সংগীত পরিচালনা করেছেন জুলিয়াস পেকিয়াম ও প্রীতম চক্রবর্তী। এতে বিভিন্ন চরিত্রে সালমান খান ছাড়াও অভিনয় করেছেন চিনা অভিনেত্রী ঝু ঝু, সালমানের ভাই সোহেল খান, মাতিন রে তঙ্গু, নাসির খান, মোহাম্মদ জিসান আইয়ূব এবং ওম পুরী। এছাড়াও ছবিটিতে একটি বিশেষ দৃশ্যে স্বল্প সময়ের জন্য পর্দায় হাজির হতে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকে।

এর আগে ‘টিউবলাইটে’ সালমানের নায়িকা কে হবেন তা নিয়ে চলছিল নানা জল্পনা কল্পনা। বলিউডের দুই সুপার হিরোইন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে শুরু হয়েছিল তুমুল আলোচনা। পরিচালক কবির খানের পছন্দ ছিল ক্যাটরিনাকে। অন্যদিকে সালমানের ইচ্ছা ছিল প্রথমবারের মত দীপিকার সাথে জুটি বেধে কাজ করার। কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চীন থেকে উড়ে আসেন ঝু ঝু। অবশেষে তিনিই হন ‘টিউবলাইটে’ সালমানের নায়িকা।

(ঢাকাটাইমস/২২জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :