সেন্সর থেকে ছাড়পত্র পেলো নবাব ও বস টু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ১৩:৩৫

অবশেষ সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সেন্সর ছাড়পত্র পেল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা নবাব ও বস টু। কোন ধরনের বাঁধাই আর রইলো না সিনেমা দুটির প্রচারে। গত বেশ কয়েকদিন ধরেই চলচ্চিত্র ঐ্ক্যজোটের আন্দোলনে বাঁধার মুখে পড়েছিল ছবি ‍দুটি। তবে অবশেষে গতকালই সেন্সর ছাড়পত্র পেলো।

ছবি দুটির বিষয়ে যৌথ প্রযোজনার নিয়ম না মানার অভিযোগে সেন্সর ছাড়পত্র না দিতে বাঁধা দেয়া হয়। এর জন্য ১৬টি চলচ্চিত্র সংগঠন মিলে এর বিরুদ্ধে আন্দোলন করে সেন্সরবোর্ড ঘেরাও ও বিভিন্ন মিছিল মিটিং করে। এমনকি তারা তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে দেখা করেও কোন ছাড় নিতে পারেনি।

জানা যায়, বুধবার দুপুরে দুটি ছবি সেন্সরে প্রদর্শিত হয়েছে। সন্ধ্যায় সেন্সর সদস্যরা মুক্তি অনুমতি দিয়েছেন। আর মুক্তিতে বাধা নেই। এখন ছবি দুটির প্রযোজক যখন খুশি তখন মুক্তি দিতে পারেন।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিৎস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় ‘বস-২’ সিনেমাটি যৌথভাবে নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ। জিৎ এর বিপরীতে ছবিতে অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী এবং বাংলাদেশের নুসরাত ফারিয়া।

অন্যদিকে ‘নবাব’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে অভিনয় করেছেন শাকিব খান, শুভশ্রী, অমিত হাসান, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী ও খরাজ মুখার্জিসহ আরও অনেকে। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

জানা গেছে, এরই মধ্যে শাকিব খান অভিনীত নবাব ১২০ ও জিৎ অভিনীত বস টু ১০০ হলে মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। হল সংখ্যা আগামীতে আরও বাড়তে পারে।

ঢাকাটাইমস/২২জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :