কোটি টাকায় গর্ভ ভাড়া নিচ্ছেন কিম দম্পতি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০১৭, ১৫:২৯ | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ১৫:২৫

জনপ্রিয় হলিউড দম্পতি কিম কার্দেশিয়ান এবং তাঁর র‌্যাপার স্বামী কেনি ওয়েস্ট তাঁদের তৃতীয় সন্তানের জন্ম দেবেন সারোগেসির মাধ্যমে। আর সারোগেসির মাধ্যমে সন্তান পেতে তাঁদের খরচ করতে হবে মোট ১১৩, ৮৫০ ডলার।

২০১৩ সালে প্রথম এবং তাঁর পর দ্বিতীয় সন্তানের জন্ম দেন কিম। তখন থেকেই দম্পতির তৃতীয় সন্তানের ব্যাপারে আগ্রহের কথা শোনা যাচ্ছিল। কিন্তু তারপর জানা যায়, চিকিত্সকরা কিমকে জানিয়ে দিয়েছেন তিনি প্লাসেন্টা অ্যাকরিটা নামক সমস্যায় ভুগছেন। যার জেরে তিনি ফের মা হতে চাইলে, তাঁর প্রাণনাশ পর্যন্ত হতে পারে।

সূত্রের খবর, এরপরই মে নর্থ এবং ছেলে সেইন্টের পর তৃতীয় সন্তানের জন্যে এক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন কিম ও তাঁর স্বামী। জানা যায় দশ মাসে মোট ৪৫ হাজার ডলার দেওয়া হবে এক মহিলাকে যিনি এই হলিউড দম্পতিকে গর্ভ ভাড়া দিতে রাজি হয়েছেন। ওই মহিলাকে মাসিক কিস্তিতে সাড়ে চার হাজার ডলার করে দেওয়া হবে। এছাড়া অগ্রিম বাবদ যে সংস্থার মাধ্যমে পুরো কর্মকাণ্ডটি হবে, তাঁদের দেওয়া হবে ৬৮, ৮৫০ ডালর।

যে মহিলা গর্ভ দিতে রাজি হয়েছেন, তাঁকেও কিছু শর্তে সই করতে হয়েছে। যেমন, অন্তঃসত্ত্বা থাকাকালীন তিনি ধূমপান, মদ্যপান এবং মাদক নিতে পারবেন না। এছাড়া ডেলিভারির কাছাকাছি সপ্তাহে পৌঁছে গেলে কোনওরকম যৌন সম্পর্কে সেই মহিলা লিপ্ত হতে পারবেন না। এছাড়া ডিম্বানু প্রতিস্থাপনের তিন সপ্তাহের মধ্যেও কোনও রকম যৌন সম্পর্ক করতে পারবেন না ওই মহিলা।

এছাড়া কিছু প্রসাধনী ব্যবহার এবং খাওয়াদাওয়ার ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

ঢাকাটাইমস/২২জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :