মানিকগঞ্জে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ১৬:৪৮

বকেয়া বেতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানিকগঞ্জের সাটুরিয়ার কৈট্টা এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে প্রশিকা মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রের শ্রমিকেরা।

বৃহস্পতিবার দুপুরে প্রশিকা মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে প্রশিকার শ্রমিকদের মধ্যে বক্তব্য দেন আব্দুল মান্নান, কাজী মোস্তাক স্বপন সাহা ও আতিউর রহমানসহ আরো অনেকেই।

এসময় তারা প্রশিকা মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রের ম্যানেজার শহিদুল ইসলাম ও শামীম কায়েস পলাশের অপসারণ দাবি করে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গত পাঁচ মাস ধরে আমাদের কোনো বেতনভাতা দেয়া হয় না। এ বিষয়টি প্রশিকা কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাদের একাধিকবার জানালেও তারা বিষয়টি আমলে না নিয়ে উল্টো শ্রমিকদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করছে।

এ ব্যাপারে প্রশিকা মানব সম্পদ উন্নয়ন কেন্দ্রের ম্যানেজার শহিদুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াতের কিছু ইন্ধনকারী শ্রমিক বাইরের ভাড়া করা মানুষ নিয়ে অহেতুক মানববন্ধন করেছে। এই চক্রটি কাজী ফারুকের হাতে গড়া প্রতিষ্ঠান ধংস করতে উঠেপড়ে লেগেছে। তিনি দাবি করেন, যে দাবিতে শ্রমিকরা কর্মসূচি পালন করছে এর কোনো যৌক্তিকতা নেই। এই প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করতেই এই কাজ করছে শ্রমিকরা।

(ঢাকাটাইমস/২২জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :