জাপা এমপি লিয়াকতের বিরুদ্ধে যুবলীগের মানববন্ধন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০১৭, ২০:৫০ | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ২০:৪৮

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে মানববন্ধন করেছে যুবলীগ। এই সাংসদ প্রভাব খাটিয়ে স্থানীয় আওয়ামী লীগের মূল দল ও অঙ্গ সংগঠনে ভাঙন সৃষ্টি করছেন বলে অভিযোগ করেছেন বক্তারা। সোনারগাঁয়ে আওয়ামী লীগ সরকারি দল নয়, বিরোধী দলে আছে বলে মন্তব্য করেন তারা।

সোনারগাঁ উপজেলা যুবলীগ এ মানববন্ধনের আয়োজন করে। বৃহস্পতিবার বেলা দুইটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাছুম চৌধুরী, সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন আহমেদ, সহ-সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন প্রমুখ। দশটি ইউনিয়নের যুবলীগের সেক্রেটারি, পৌরসভা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এতে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেন, ‘জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা বিএনপি-জামায়াতের এজেন্ট হিসেবে আমাদের দলের ত্যাগী নেতাকর্মীদের নামে একাধিক মিথ্যা মামলা ও হয়রানি করছেন। তার কারণে আমাদের দল ক্ষমতায় থাকার পরও আমরা বিরোধী দলের নেতাকর্মীদের মতো কোণঠাসা হয়ে পড়েছি। এমপি খোকার কারণে সারাদেশে আওয়ামী লীগ ক্ষমতাসীন দল হলেও সোনারগাঁ যেন বিরোধী দল।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা বলেন, ‘নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের জাতীয় পার্টির দলীয় এমপি বিনাভোটে জয়ী হওয়ার পর থেকে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। দলের কিছু বিপথগামী নেতাকর্মীকে ভুল বুঝিয়ে সোনারগাঁ জাদুঘরের পাশে রয়েল রিসোর্ট নামের একটি অভিজাত হোটেলে বসে নেতাকর্মীদের ভুল বুঝিয়ে আমাদের মূল দল ও অঙ্গ সংগঠনে ভাঙন সৃষ্টি করছেন।’

বক্তারা আরও বলেন, ‘জাতীয় পার্টির এ এমপির দুর্নীতি ও অনিয়মের কারণে আজ সোনারগাঁয়ে আমাদের দলের জনপ্রিয়তা কমতে শুরু করেছে। ক্ষমতার অপব্যবহার করে এমপি খোকা কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচি (কাবিখা), টেস্ট রিলিফ (টিআর), এডিপি ও সোলার প্যানেল নির্মাণের পুরো টাকা তার নিজস্ব কর্মী বাহিনীর নামে বেনামে কমিটি দেখিয়ে পুরো টাকা আত্মসাৎ করেছেন।’ সরকারের এসব উন্নয়নমুখী কাজের টাকা আত্মসাতের বিষয়ে সরকারের উচ্চমহল ও বিচার বিভাগীয় তদন্তের দাবি জানান তারা।

(ঢাকাটাইমস/২২জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :