খুলনায় ছাত্রদল কর্মী হত্যায় কনস্টেবলসহ গ্রেপ্তার ৩

ব্যুরো প্রধান, খুলনা
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ২১:০৫

খুলনায় ছাত্রদল কর্মী আব্দুল্লাহ আল ফয়সাল ওরফে শিবলু মোল্লা হত্যা মামলায় এক পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সিটি স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনিরা সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-পুলিশ কনস্টেবল গোলাম মোস্তফা ওরফে বিপ্লব, দেয়ানা এলাকার হামিদ শেখের ছেলে সহিদুল শেখ ও তার সহোদর এনামুল শেখ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বাবু হত্যার ঘটনায় নিহতের পিতা কামরুজ্জামান বাবু মোল্লা বাদী হয়ে দৌলতপুর থানায় ১৪ জনকে আসামি করে মামলা করেছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সিটি স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনিরা সুলতানা জানান, নিহতের বাবার দায়েরকৃত মামলায় পুলিশ কনস্টেবল গোলাম মোস্তফাকে এজাহারভুক্ত আসামি করা হয়। তিনি কেএমপির আড়ংঘাটা ফাড়িতে কর্মরত ছিলেন। তাকে গ্রেপ্তারের পর সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি দৌলতপুর থানা এলাকার জমির আলী শেখের ছেলে। এছাড়া এ মামলায় হাসান ও আরিফ সহ আরও নয় ভাইও আসামি। মামলার তদন্ত কর্মকর্তা দৌলতপুর থানার উপপরিদর্শক মিকাইল হোসেন জানান, শিবলু হত্যা মামলায় পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের জন্য অভিযান চলছে।

প্রঙ্গত, গত ২০ জুন রাতে নগরীর দৌলতপুরের দেয়ানার নিজ বাড়ির সামনে ছাত্রদল কর্মী শিবলু মোল্লাকে কুপিয়ে হত্যা করা হয়।

(ঢাকাটাইমস/২২জুন/ব্যুরো প্রধান/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :