প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজিবির

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২২ জুন ২০১৭, ২১:১৫ | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ২১:১৪

ঢাকাটাইমসে প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদ জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত ২০ জুন ঢাকাটাইমসে ‘শেরপুর সীমান্তে এলাকাবাসীর ওপর বিজিবির লাঠিচার্জ’ শিরোনামে সংবাদটি প্রকাশিত হয়।

প্রতিবাদলিপিতে বিজিবি জানায়, গত ১৯ জুন সন্ধ্যায় মিথুন নামের এক ব্যক্তি তিনটি গরু ক্যাম্পে নিয়ে এসে বলেন, ‘গরুগুলো ক্যাম্পে রেখে গেলাম, আমি কাস্টমস থেকে কাগজপত্র নিয়ে এসে গরু নিয়ে যাব।’

প্রতিবাদলিপিতে বলা হয়, সোমবার রাত সাড়ে নয়টার দিকে রামচন্দ্রকুড়া বিওপি থেকে হাবিলদার মো. সিদ্দিকুর রহমানের নেতৃত্বে ছয় সদস্যের একটি টহল দল পানিহাতা নামক জায়গায় চায়নার মোড় এলাকায় যায়। সেখানে টহলরত অবস্থায় তারা অদূরে কিছু জনসাধারণের কথা কাটাকাটি শুনতে পেয়ে ঘটনাস্থলে যায়। তারা গরুর মালিককে সেখানে দেখতে পেয়ে তাকে ক্যাম্পে নিয়ে যাওয়ার কথা বলে। এ সময় স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থলে জনবলসহ হাজির হয়ে গরুর মালিককে নিয়ে যায়।

বিজিবি প্রতিবাদলিপিতে দাবি করে, এই হলো ঘটনা। সংবাদপত্রে প্রকাশিত দোকানপাটে হামলা ও ভাঙচুর, চেয়ারম্যানকে লাঞ্ছিত ও দুই ইউপি সদস্যসহ স্থানীয় জনতাকে লাঠিচার্জের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ঘটনায় কোনো জনসাধারণ আহত হয়নি। এ ছাড়া পানিহাতা চায়না মোড়ে অবস্থিত আব্দুল হাইয়ের দোকানে হামলার বিষয়টিও মিথ্যা।

(ঢাকাটাইমস/২২জুন/জেবি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :