টাঙ্গাইলে বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০১৭, ১৬:৫০

দক্ষিণ টাঙ্গাইলের প্রায় পাঁচ হাজার গ্রাহকের মিটারে পিডিবির বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করার ক্ষোভে সড়ক অবরোধের ঘটনা ঘটেছে।

শুক্রবার জেলার দেলদুয়ার উপজেলার পাথরাইল শাহীন সপিং মলের সামনে বিক্ষুব্ধ জনতা গাছ ফেলে সড়ক অবরোধ করেন। এতে টাঙ্গাইল থেকে পাকুটা এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়া বাইপাস থেকে নাগরপুর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট হতে পারে ভেবে এ সড়কে বেশ কিছু যানবাহন পাকুল্যা হয়ে এবং মানিকগঞ্জ ভায়া পাকুটিয়া হয়েও কিছু যানবাহন এসড়কে ঢুকে পড়লে আটকে পড়া যানবাহনের সারি ক্রমশ দীর্ঘ হয়। সকাল সাড়ে আটটা থেকে সকাল দশটা পর্যন্ত বিক্ষোভকারীদের উপস্থিতিতে যানচলাচল বন্ধ থাকে। এসময় যাত্রীদেরকে চরম বিপাকে পড়তে হয়। পরে দেলদুয়ার থানা পুলিশ সমস্যা সমাধানের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

বিক্ষোভকারীরা জানান, গত ১০ দিন ধরে উপজেলার দেওজান, মঙ্গণহোড়, পাথরাইল, পারিজাতপুর, দশকিয়া ও গাদতলাসহ দক্ষিণ টাঙ্গাইলের বেশ কয়েকটি গ্রামে বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। টাঙ্গাইল ও দেলদুয়ার উপজেলার সংযোগস্থল অলয়া গ্রামে কিছু অস্বাধু লোক পিডিবির তার কেটে দেয়।

এবিষয়ে বারবার পিডিবি কর্তৃপক্ষকে জানালেও কোনো সুরাহা করতে পারেনি পিডিবি কর্তৃপক্ষ।

রোজাতে তারাবি ও সেহরির সময় এ অঞ্চলের মানুষদেরকে বেশ কয়েক দিন বিদ্যুতবিহীন থাকতে হয়েছে। বিদ্যুৎ ফিরে পেতেই ভুক্তভোগীরা সড়ক অবরোধ ও বিক্ষোভের ডাক দেয়।

সকাল দশটার দিকে দেলদুয়ার থানা পুলিশ বিক্ষোভকারীদের সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে বিক্ষুব্ধ জনতাকে সড়িয়ে দেয়। পরে দেলদুয়ার থানা পুলিশের সহযোগিতায় পিডিবির কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষে বিদ্যুৎ সংযোগ দেয় পিডিবি।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশাররফ হোসেন জানান, সড়ক অবরোধের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুলিশ অবস্থা স্বাভাবিকে ফিরিয়ে আনে এবং পিডিবির কর্মকর্তাদের সাথে আলোচনা করে ভুক্তভোগীদের মিটারের বিদ্যুতের পুনঃসংযোগ দেওয়া হয়। এর পর থেকে অবস্থা সম্পূর্ণ স্বাভাবিক।

(ঢাকাটাইমস/২৩জুন/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :