চাঁদপুরে পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ২৫

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুন ২০১৭, ২৩:৩৫ | প্রকাশিত : ২৩ জুন ২০১৭, ২২:৫৯

চাঁদপুরে পুলিশের সাথে ছাত্রলীগের নেতাকর্মীদের ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশ সদস্যসহ অন্তত ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার বিকাল ৫টার দিকে শহরের শপথ চত্বরে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় ছাত্রলীগ কর্মীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের দুটি গাড়ি এবং কোর্ট স্টেশন এলাকায় পুলিশ বক্স ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

চাঁদপুরের ট্রাফিক সার্জেন্ট রফিকুল ইসলাম জানান, লঞ্চঘাট থেকে তিনটি মোটরসাইকেলে করে নয়জন আরোহী শহরে প্রবেশ করতে দেখা গেলে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন তাদের থামতে বলেন। তারা নির্দেশ অমান্য করে শহরের দিকে চলে যেতে থাকে। এসময় শহরের আমি কয়েকজন কনস্টেবলসহ এগিয়ে গিয়ে তাদের গাড়ির গতিরোধ করি। মোটরসাইকেল আরোহী জাহিদুল ইসলাম রোমানসহ ছাত্রলীগকর্মীরা পুলিশকে গালাগাল করে। পরে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ওই স্থানে আসলে তাকে উদ্দেশ্য করে গালাগাল করতে থাকে। এতে ছাত্রলীগ কর্মীরা সংঘবদ্ধ হয়ে দুটি পুলিশের গাড়ি ভাঙচুর ও করে। এসময় পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট ছুড়ে।

এই অবস্থায় খবর পেয়ে জেলা প্রশাসক মো. আব্দুর সবুর মণ্ডল ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন।

এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা চাঁদপুরের পুলিশ সুপার সামছুন্নাহারের পদত্যাগ দাবি করে স্লোগান দেয়।

পরিস্থিতি শান্ত হয়ে যাবার পর পুলিশ সুপার ঘটনাস্থলে আসেন এবং সাংবাদিকদের জানান, ঈদে ঘরমুখো যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে। এরই অংশ হিসেবে তারা মোটরসাইকেল থামায়। এতেই উত্তেজিত হয়ে কিছুসংখ্যক উচ্ছৃঙ্খল যুবক পুলিশের উপর হামলা চালায়।

(ঢাকাটাইমস/২৩জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :