খিলক্ষেতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০১৭, ১৯:৪৬

রাজধানীর খিলক্ষেতের কুড়িল বিশ্বরোডে বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. সোহেল নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মো. স্বপন নামে আরও এক যুবক। দুইজনই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

শনিবার বিকালে এই দুর্ঘটনা ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত সোহেলের প্রতিবেশী আমির হোসেন বলেন, সোহেল ও স্বপন বাংলামোটরের একটি যন্ত্রাংশের দোকানের কর্মচারী ছিল। আজ বিকাল সাড়ে তিনটার দিকে তারা মোটরসাইকেলে করে কুড়িল বিশ্বরোড যায়। এ সময় একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হলে দুজনই গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক বিকাল পৌনে পাঁচটার দিকে সোহেলকে মৃত ঘোষণা করেন। আহত স্বপনকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহেল তার পরিবারের সঙ্গে রাজধানীর শাহজাহানপুরের ৫১৬ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। তিনি কুমিল্লা জেলার তিতাশ থানার হাবিবুর রহমানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, এ ঘটনায় স্থানীয় থানার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। নিহত সোহেলের মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

ঢাকাটাইমস/২৪জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :