ইতালিতে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

ইউরোপ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০১৭, ২১:২৬

বারি: গৌরবোজ্জ্বল সমৃদ্ধির ধারক-বাহক বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার ইতালি আওয়ামী লীগ বারি শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষি।টত হয়েছে। স্থানীয় একটি হল রুমে আব্দুল কাদেরের সভাপতিত্বে ও অনুজ বড়ুয়ার উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এস,এম করিম আনোয়ার, সম্মানিত অতিথি হিসেবে ইতালিয়ান নাগরিক সাব্বিনো, মানবধিকার কর্মী সোয়েব উপস্থিত ছিলেন।

সভায় ইতালি আওয়ামী লীগের বারি শাখার নবনির্বাচিত সভাপতি দুলাল হোসেন, সাধারণ সম্পাদক ফারুক আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানান মালত মাসুদ রানা, আবুল কালাম আকন্দ, রফিক উল্ল্যাহ, সিরাজ উদ্দীন সিয়াম, মাহমুদুর রহমান জামিল, দুলাল ভুইঞা, শেখ তুহিন,মামুন সরকার।

নাপলি: শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাপলি মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মো: বাচ্চু মালের সভাপতিত্বে ও জামাল হোসেনের পরিচালনায় আলোচনা সভায় সর্বস্তরের জনসাধারণ ও ইতালি আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- জয়নাল আবেদীন হাজারী, আনোয়ার হোসেন হীরণ, সঞ্জয় বালা, দিমান সিকদার, কৃষ্ণ বিশ্বাস, সেলিম চৌধুরী, কামরুল ইসলাম, শাহজাহান আহমেদ, ছালাহ উদ্দিন, মিজানুর রহমান, মোহাম্মদ শাহাব উদ্দিন, মনির আহমেদ, মো. রাসেল,হাজী সমসের প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪জুন/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :