গফরগাঁওয়ে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির অভিযোগ

আজহারুল হক, গফরগাঁও (ময়মনসিংহ)
 | প্রকাশিত : ২৪ জুন ২০১৭, ২২:২৮

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)-এর দুই ডিলার তাদের নামে বরাদ্দ পণ্য উত্তোলন করে কালোবাজারে বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও আরো তিন ডিলার বরাদ্দ উত্তোলন না করায় তাদের লাইসেন্স বাতিল করে দিয়েছে কর্তৃপক্ষ।

এতে রমজান মাসে চালু হওয়া সরকারের এ কার্যক্রম থেকে পুরোটাই বঞ্চিত হয়েছেন গরিব অসহায় মানুষ।

গফরগাঁও উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, উপজেলায় দরিদ্র, অসহায় ও সাধারণ মানুষের মাঝে টিসিবির পণ্য বিক্রির জন্য পাঁচজনকে টিসিবির লাইসেন্স দেয়া হয়। তার মধ্যে আবুজর এন্টার প্রাইজ ও মেসার্স বারী ট্রেডার্স তাদের বরাদ্দ ২৮শ কেজি টিসিবি পণ্য উত্তোলন করে পুরোটাই কালোবাজারে বিক্রি করে দিয়েছে। এই দুই ডিলারের উপজেলা কোন গুদাম ও টিসিবি পণ্য বিক্রির জন্য কোন দোকানও নেই।

এছাড়া বাকি তিন ডিলার তাদের নামে বরাদ্দ পণ্য উত্তোলন না করায় এদের লাইসেন্স বাতিল করা হয়।

তবে টিসিবি ডিলার মেসার্স বারী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী আবুদল বারী আকন্দ কালোবাজারে পণ্য বিক্রির কথা অস্বীকার করে বলেন, তিনি তাদের জুতার দোকানে টিসিবির পণ্য রেখে তা বিক্রি করেছেন।

ময়মনসিংহ টিসিবি কার্যালয়ের প্রধান শফিকুল ইসলাম বলেন, এবার দুজন ডিলার তাদের বরাদ্দ পুরোটাই উত্তোলন করেছেন। আর তিন ডিলার বরাদ্দ উত্তোলন না করায় তাদের লাইসেন্স বাতিল করা হয়েছে। পণ্য উত্তোলনকারী দুই ডিলার যদি কালোবাজারে বিক্রি করে থাকেন, তবে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :