শপিং নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর গৃহবধূর ‘আত্মহত্যা’

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৭, ১২:৫৪
ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঈদের কেনাকাটা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর অভিমান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম সুখি আক্তার।

শনিবার বিকালে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে।

সুখি আক্তার উপজেলার তুষখালী ইউনিয়নের শাখারীকাঠি গ্রামের শহিদ সরদারের মেয়ে ও ধানীসাফা ইউনিয়নের মুসল্লিবাড়ি এলাকার সেলিম হাওলাদারের স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সকালে সুখি ও তার স্বামী শাখারীকাঠী থেকে ঈদের কেনাকাটা করতে মঠবাড়িয়া বাজারে আসেন। বাজারে কেনাকাটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর তারা আবার শাখারীকাঠীতে চলে যায়। সেখানে পুনরায় স্বামীর সাথে সুখির ঝগড়া হয়। পরে স্বামীর সঙ্গে অভিমান করে শনিবার দুপুরে সুখি বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরিবারের স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালের দিকে সুখি মারা যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে সুখির মরদেহ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম রবিবার সকালে জানান, নিহত ওই গৃহবধূর মরদেহ আজ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫জুন/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :