ভালবাসায় বিশ্বাস নেই সালমানের, বিয়ে টাকার অপচয়

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুন ২০১৭, ১৫:০৩ | প্রকাশিত : ২৫ জুন ২০১৭, ১৩:৩৬

মাত্রই মুক্তি পেয়েছে সালমান খানের ছবি টিউবলাইট। তবে ছবিটি এখনও পর্যন্ত বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করেনি। বিশেষজ্ঞদের বিচারেও কম নম্বর পেয়েছে ভাইজানের এই ছবি। তবে তাতেও সালমান আসা ছাড়েননি।

তবে ছবির কথা বাদ দিলে, সালমানের যে বিষয়টা নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়, সেটা হল তাঁর বিয়ে, ব্যক্তিগত জীবন এবং প্রেম। যদিও সালমান বারংবারই নানা মজা করে বুঝিয়ে দিতে চেয়েছেন, এটা তাঁর ব্যক্তিগত জীবন, তাঁর নিয়ম, তাঁর ইচ্ছে তিনি কীভাবে কাটাবেন।

এরপর সাম্প্রতিক এক সাক্ষাত্কারে এবার এই বিয়ের প্রশ্নেই কিছুটা চাঁচাছোলা জবাব দিয়েছেন ভাইজান। তাঁর কথায় বিয়ে মানে শুধু পয়সার অপচয়, এবং প্রেমেও তিনি বিশ্বাস করেন না।

সালমানের এই মন্তব্যের সঙ্গে বহুলোকই একমত হবেন না, কিন্তু তাতে নিজের মত বদলাবেন না ভাইজান। সালমানের কথায় ভালবাসা নয়, আসলে সবটাই প্রয়োজন। একজন মানুষের আরেকজন মানুষকে যতক্ষণ প্রয়োজন ততক্ষণই টিকে থাকে সম্পর্ক। এবার জীবনের এক এক মুহূর্তে মানুষের এক একজনকে প্রয়োজন হয়। তখন সেই সম্পর্ককেই লোকে প্রেম বলে গুলিয়ে ফেলে। পরে পরিস্থিতির প্রেক্ষিতে সেই মানুষটির প্রয়োজন একজনের জীবন থেকে মিটে গেলে, শেষ হয়ে যায় সেই সম্পর্ক।

আসলে একটা সম্পর্ক টিকিয়ে রাখতে গেলে একজনের আরেকজনের প্রয়োজন সবসময় বজায় থাকা দরকার, সেটা বাস্তবে হয় না বলে মনে করেন ভাইজান। তবে যে মানুষটা নিজে একাধিক প্রেমের ছবিতে বড়পর্দায় অভিনয় করেছেন, এখন তিনিই বলছেন এই ভাবনাটাতে তাঁর নিজেরই কোনও বিশ্বাস নেই। সালমানের কাছে প্রেমের যা মানে তাঁর সঙ্গে কি আপনারা সহমত? নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন।

ঢাকাটাইমস/২৫জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :