রামগতিতে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৭, ১৯:৩৫

লক্ষ্মীপুরের রামগতিতে প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম (২৫) মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সকালে তিনি মারা যান।

গত বুধবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় তিনি গুরুতর আহত নজরুণ। তিনি উপজেলার চরগজারিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে এবং চরআব্দুল্লাহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, উপজেলার চরআব্দুল্লাহ ইউনিয়নের মৌলভীরচর এলাকার আবাদি জমি নিয়ে জলদস্যু খোকন বাহিনীর প্রধান খোকনের সঙ্গে নজরুলদের বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষ খোকনসহ তার লোকজন ছাত্রলীগ নেতা নজরুল ও তার ভাই শেখ ফরিদকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে স্বজনরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকের পরামর্শে রবিবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে নজরুলের মৃত্যু হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন বাবর ছাত্রলীগ নেতা নজরুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রামগতি থানার পরিদর্শক (তদন্ত) ইউছুফ আলী জানান, হামলায় আহত ছাত্রলীগ নেতা নজরুলের মৃত্যুর বিষয়টি তিনি শুনেছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

ঢাকাটাইমস/২৫জুন/প্রতিনিধি/ডব্লিউব

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :