অসহায় লোকদের মাঝে মির্জাপুরের ইউএনওর ঈদ উপহার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুন ২০১৭, ২০:৪১ | প্রকাশিত : ২৫ জুন ২০১৭, ২০:৩৯

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে পড়ে থাকা কোমল পানি ও মিনারেল ওয়াটারের খালি বোতল কুড়াচ্ছিলেন ষাটোর্ধে এক ব্যক্তি। হঠাৎ তার পাশে গিয়ে থামে লাল খয়েরি রঙের একটি জিপগাড়ি। গাড়ি থেকে নেমে তার কাছে একটি প্যাকেট তুলে দেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন। বললেন, ঈদের দিন বাড়ির সবাইকে নিয়ে রান্না করে খাবেন। কথা শুনে হতবিহ্বল হয়ে ইউএনওর মুখের দিকে তাকান বৃদ্ধ লোকটি।

এভাবে গত দুই দিন রাস্তার ধারে বসে থাকা, হেঁটে চলা শারীরিক ও মানসিক প্রতিবন্ধী অথবা প্রত্যন্ত গ্রামের জমিতে কাজ করা হতদরিদ্র মানুষকে খুঁজে ঈদ উপহারের প্যাকেট তুলে দেন ইউএনও ইসরাত সাদমীন, এমন নানা কর্মতৎপরতা করে যিনি ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছেন।

জানা গেছে, মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীনের ব্যক্তিগত পক্ষ থেকে ঈদে দুইশ গরিব ও অসহায় মানুষকে ঈদ শুভেচ্ছা উপহার পৌঁছে দেন। প্রতি প্যাকেটে রয়েছে দুটি সেমাই, এক কেজি চিনি ও দুটি দুধের প্যাকেট।

শনি ও রবিবার উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন বাজার ও গ্রামে গিয়ে তিনি এই প্যাকেট বিলি করেন।

প্যাকেট পাওয়া ষাটোর্ধ আশারফ আলী বলেন, কখনো ভাবতে পারেনি এভাবে এখানে এই উপহার পাবো। তিনি নির্বাহী কর্মকর্তার দীর্ঘায়ু কামনা করেন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন বলেন, ঈদে যার যার সামর্থ অনুযায়ী প্রত্যেকের কমবেশি সাহায্য সহযোগিতা করে থাকেন। কিন্ত অনেক ক্ষেত্রে তা প্রকৃত অসহায় ও দরিদ্র মানুষের কাছে পৌঁছায় না। সে কারণেই তিনি নিজে ঘুরে ঘুরে এভাবে ঈদ উপহার পৌঁছে দেন।

ঢাকাটাইমস/২৫জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :